খেলা

IPL 2020: দিল্লিকে হারিয়ে আইপিএলের ফাইনালে মুম্বাই, আইপিএলে হয়েছে নতুন রেকর্ড

IPL 2020: Mumbai in IPL final, set a new record in IPL

GNE NEWS DESK : দিল্লিকে হারিয়ে ২০২০ সালের আইপিএলের ফাইনালে উঠেছে মুম্বাই। গতরাতে মুম্বই দিল্লির বিরুদ্ধে ৫৭ রানের দুর্দান্ত জয় নিয়ে মুম্বই আইপিএলে ষষ্ঠবারের মতো ফাইনালে উঠেছে।

এই ম্যাচে মুম্বই প্রথমে ব্যাট করে ২০০ রান তোলে। তার জবাবে দিল্লির স্টোইনিস ও অক্ষর প্যাটেল ছাড়া কেউ মুম্বাইয়ের বোলিংয়ের সামনে দাঁড়াতে পারেনি। ধাওয়ান, পৃথ্বী শ, রাহানে, আয়ার, পান্ত সবাই ফ্লপ হয়ে গেল।

এত ব্যাটসম্যানের ফ্লপ পারফরম্যান্স এবং বোলারদের আশ্চর্যজনক বোলিং কোয়ালিফায়ারের প্রথম ম্যাচে এমন রেকর্ড তৈরি করেছিল যা আইপিএলের প্রথম ১২ বছরে প্রদর্শিত হয়নি।

এই ম্যাচে টপ অর্ডারের ৫ জন ব্যাটসম্যান শূন্য রানে ফিরে আসেন। পৃথ্বী শ, শিখর ধাওয়ান এবং অজিংক্যা রাহানে তিনটি ব্যাটসম্যানই দিল্লির পক্ষে অ্যাকাউন্ট খুলতে পারেননি। বাকি দুটি ব্যাটসম্যান মুম্বই দল থেকে এসেছিলেন। মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মা এবং কাইরাল পোলার্ডও খাতা খুলতে পারেননি। এইভাবে, এই ম্যাচে মোট পাঁচ ব্যাটসম্যান ব্যাট হাতে একটি রানও অবদান রাখতে পারেনি।

এর আগে ২০১৬ এবং ২০১১ সালে টপ-অর্ডারের চারজন করে ব্যাটসম্যান শূন্য রানে আউট হয়েছিল। ২০১১ সালের কোচি টাস্কারস এবং ডেকান চার্জার্স ম্যাচে এবং ২০১৬ সালে মুম্বই ও পাঞ্জাবের ম্যাচে উভয় দলের টপ-অর্ডারের চারজন ব্যাটসম্যানই শূন্য রানে আউট হয়ে যায়।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel