খেলা

অস্ট্রেলিয়ার মাটিতে অস্ট্রেলিয়াকে চ্যালেঞ্জ দিতে প্রস্তুত কোহলি

Kohli is ready to challenge Australia on Australian soil

GNE NEWS DESK : করোনা ভাইরাসের মহামারির কারণে এ বছর সংযুক্ত আরব আমিরশাহিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২০ খেলে ভারতীয় ক্রিকেট দল সিরিজের জন্য অস্ট্রেলিয়ায় পৌঁছে বায়ো সিকিউর পরিবেশে জোর অনুশীলন করছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি জিমে বেশ ঘাম ঝরাচ্ছেন

বিরাট কোহলি মাঠে অনুশীলনের পাশাপাশি জিমে খুব কঠোর পরিশ্রম করছেন। সম্প্রতি, তিনি তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে জিম সেশনের কয়েকটি ছবি শেয়ার করেছেন। এই ছবিগুলি দেখে অনুমান করা যায় যে বিরাট কোহলি অস্ট্রেলিয়াকে হারাতে বদ্ধ পরিকর।

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে, তার পর তিন ম্যাচের টি-টোয়েন্টি এবং চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। ২৭শে নভেম্বর থেকে শুরু হওয়া ওয়ানডে সিরিজ দিয়ে ভারতের অস্ট্রেলিয়া সফর শুরু হবে। বিরাট কোহলিকে প্রথম টেস্ট ম্যাচ পর্যন্ত পাওয়া যাবে এই সিরিজে। বিসিসিআই তাকে পিতৃত্বের ছুটি দিয়েছে।

অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মার্ক টেইলর কিছুদিন আগে টিম ইন্ডিয়া অধিনায়ক বিরাট কোহলির প্রশংসা করেছিলেন। মার্ক টেলর বলেছিলেন যে বিশ্ব ক্রিকেটে বিরাট কোহলি একজন ‘অত্যন্ত প্রভাবশালী খেলোয়াড়’, যিনি একজন আক্রমণাত্মক ক্রিকেটার এবং একজন দুর্দান্ত মানুষ উভয়ের ভূমিকা পালন করেছিলেন।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel