প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

নতুন বছরে টি-১০ টুর্নামেন্টে ঝড় তুলতে প্রস্তুত বিশ্বের বিস্ফোরক ক্রিকেটাররা

The explosive cricketers of the world are going to take the T-10 tournament by storm in the new year

GNE NEWS DESK : ক্রিস গেইল, শাহীদ আফ্রিদি এবং ডোয়াইন ব্রাভোর মতো বিশ্বের শীর্ষস্থানীয় ক্রিকেটাররা আগামী ২৮ জানুয়ারী ২০২১ থেকে ৬ই ফেব্রুয়ারি পর্যন্ত আবুধাবি টি-১০ প্রতিযোগিতায় অংশ নেবেন।

পুরো টুর্নামেন্টটি আবুধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। সীমিত ওভারের অন্যতম সেরা খেলোয়াড় গেইল টিম আবু ধাবিয়ের আইকন খেলোয়াড় হিসাবে মাঠে নামবেন। তিনি এ পর্যন্ত টি-টোয়েন্টিতে এক হাজারেরও বেশি ছক্কা মেরেছে এবং সবার নজর থাকবে এই ক্যারিবীয় খেলোয়াড়ের দিকে।

গেইল বলেছিলেন, টুর্নামেন্টটি যখন হয়, ম্যাচটি ছোট হয়, ততই আকর্ষণীয় হয়ে ওঠে। আমি আবারও জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে খেলতে পেরে উচ্ছ্বসিত। আবুধাবিতে গেইল ঝড় আসছে। গেইল টিম আবু ধাবিতে অংশ নেবেন, পাকিস্তান প্রাক্তন ধুন্ধর অলরাউন্ডার এবং অধিনায়ক শহীদ আফ্রিদি কলন্দরদের আইকন খেলোয়াড় হবেন। এছাড়াও ডয়ইন ব্রাভো খেলবেন দিল্লি বুলস এর হয়ে, আন্দ্রে রাসেল খেলবেন নর্দান ওয়ারিয়র্স এর হয়ে, সুনীল নারায়ণ খেলবেন ডেকান গ্ল্যাডিয়েটর্সের হয়ে।

এতে অংশ নেবে এমন অন্যান্য শীর্ষস্থানীয় খেলোয়াড়ের মধ্যে রয়েছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিক মারাঠা আরবিয়ানস এর হয়ে, শ্রীলঙ্কার তিসারা পেরেরা পুনে ডেভিলস এর হয়ে এবং ইসুরু উদানা বাংলা টাইগারস এর হয়ে। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এবং আমিরশাহী ক্রিকেট বোর্ড কর্তৃক অনুমোদিত আবুধাবি টি-টেন লিগটি প্রথম ১০ ওভারের টুর্নামেন্ট।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel