প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

হাসপাতালে ভর্তি সৌরভ গাঙ্গুলি

Sourav Ganguly admitted to the hospital

GNE NEWS DESK : বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলিকে কলকাতার উড়লল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রতিবেদন অনুসারে, আজ সৌরভ গাঙ্গুলি জিমে একটি ওয়ার্কআউট করছিলেন, এই জিমটি সৌরভ গাঙ্গুলির বাড়িতে। তথ্য মতে, শনিবার নিজের ঘরের জিমে ওয়ার্কআউট করার সময় গাঙ্গুলি হাতে ও পিঠে ব্যথা অনুভব করেন। এর পরে তার পরিবার সৌরভ গাঙ্গুলিকে বেলা ১ টা নাগাদ কলকাতার উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করে।

হাসপাতাল সূত্রে জানা গেছে যে ৪৮ বছর বয়সী সৌরভ গাঙ্গুলি মায়ো কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে , অ্যাঞ্জিওগ্রাম করা হয়েছে। যদিও চিকিত্সকরাও বলে দিয়েছেন যে উদ্বেগের কিছু নেই, এই মুহুর্তে তার অবস্থা স্থিতিশীল রয়েছে।

হাসপাতাল সূত্রে খবর, এই মুহূর্তে গাঙ্গুলির স্বাস্থ্য স্থিতিশীল। চেকআপের পরে দেখা গেল তার বুকের কিছু সমস্যা ছিল। ডাঃ সরোজ মন্ডলের সাথে সাতজন চিকিৎসকের একটি বোর্ড গঠন করেছে, যারা এখন সৌরভ গাঙ্গুলির অ্যাঞ্জিওপ্লাস্টি করবেন।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে বলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে শুনে অত্যন্ত কষ্ট পেয়েছি। তাঁর দ্রুত ও সম্পূর্ণ আরোগ্য কামনা করি। তাঁর পরিবারের জন্যও প্রার্থনা করছি।”

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel