প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার মুম্বাইয়ের সিনিয়র দলে অন্তর্ভুক্ত হয়েছেন

Sachin Tendulkar’s son Arjun Tendulkar has been included in Mumbai’s senior squad

GNE NEWS DESK : বাঁহাতি তরুণ এই ফাস্ট বোলার এবং কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুনকে শনিবার মুম্বাইয়ের সিনিয়র দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে। সৈয়দ মুস্তাক আলি ট্রফির জন্য ২২ সদস্যের দলটিতে তিনি নির্বাচিত হয়েছে। মুম্বাই দলের প্রধান নির্বাচক সালিল আঙ্কোলা এটি নিশ্চিত করেছেন।

অর্জুন ছাড়াও দ্রুত বোলার কৃতিক এইচকেও দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। “এর আগে বিসিসিআই ২০ সদস্যের স্কোয়াড বাছাই করতে বলেছিল কিন্তু পরে বলেছিল যে ২২ জন সদস্য বাছাই করা যেতে পারে।” প্রথমবারের মতো সিনিয়র স্কোয়াডে অর্জুনকে নির্বাচিত করা হয়েছে।

এর আগে মুম্বাইয়ের হয়ে তিনি বিভিন্ন বয়সের গ্রুপের টুর্নামেন্ট খেলছেন। তিনি ভারতীয় দলে নেট বোলিং করছেন এবং শ্রীলঙ্কা সফররত ভারতের অনূর্ধ্ব -১৯ দলেও ছিলেন। মুম্বইয়ের অধিনায়ক সূর্যকুমার যাদবের নেতৃত্বে আগামী ১০ জানুয়ারিতে শুরু হওয়া এই টুর্নামেন্টে মুম্বাইকে ঘরের মাঠে সব ম্যাচ খেলতে হবে।

মুম্বইয়ের ২২ সদস্যের দল : সূর্যকুমার যাদব (ক্যাপ্টেন), আদিত্য তারে (ভাইস-ক্যাপ্টেন), যশশবী জয়সওয়াল, ড্র্রু গোমেল, সরফরাজ খান, সিদ্ধেশ লাদ, শিবাম দুবে, শুভম রঞ্জনে, সুজিত নায়ক, সাইরাজ পাতিল, তুষার দেশপাণ্ডে, ধাওয়াল কুলকার্নি, মিনাদ মঞ্জেরেকর, প্রথমেশে দোলে, , শশাঙ্ক আত্তার্দে, শামস মুলানী, হার্ডিক তমোর, আকাশ পার্কার, সুফিয়ান শেখ, অর্জুন টেন্ডুলকার, কার্তিক এইচ।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel