প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Aus : তৃতীয় টেস্টের আগে ভারতীয় দলে ধাক্কা, টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন এক ক্রিকেটার

Ind vs Aus: Indian cricketer out of Test series before third Test

GNE NEWS DESK : অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজের বাকি দুটি টেস্ট ম্যাচের আগে ভারতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় কেএল রাহুলকে দল থেকে বাদ দেওয়া হয়েছে। অনুশীলন সেশনে বাম হাতের কব্জিতে আঘাত পেয়েছিলেন তিনি। যার কারণে এখন তিনি টেস্ট সিরিজের বাকি দুটি টেস্ট খেলার মতো অবস্থায় নেই। তাই এখন তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে। এর আগে খেলা দুটি টেস্টে তিনি প্লেয়িং ইলেভেনে জায়গা পায়নি।

আসলে, টিম ইন্ডিয়ার অনুশীলন চলাকালীন, এমসিজিতে নেটে ব্যাট করতে গিয়ে কেএল রাহুল বাম হাতের কব্জিতে আঘাত পেয়েছিলেন। যার কারণে উইকেটরক্ষক ও ব্যাটসম্যান কেএল রাহুলকে বর্ডার-গাভাস্কার ট্রফির বাকি দুটি টেস্ট থেকে বাদ দেওয়া হয়েছে। চিকিৎসকদের দল বলছে যে তাকে পুরোপুরি সুস্থ হতে প্রায় তিন সপ্তাহ সময় লাগতে পারে।

এই বর্ডার-গাভাস্কার ট্রফি চলাকালীন ভারতীয় খেলোয়াড়রা নিয়মিত আহত হচ্ছেন। এই অর্ডারে দ্রুত বোলার উমেশ যাদব এবং মোহাম্মদ শামির পরে কেএল রাহুল তৃতীয় খেলোয়াড়। এখন কেএল রাহুল ভারতে ফিরে আসবেন এবং বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিবি) তাঁর ফিটনেস প্রক্রিয়াটি শুরু করবেন। একই সঙ্গে, ফাস্ট বোলার উমেশ যাদব এবং মোহাম্মদ শামিও এখানে তাদের ফিটনেস প্রক্রিয়াটিতে অংশ নিয়ে যাচ্ছেন। আগামী ৭ই জানুয়ারি এই সিরিজের তৃতীয় টেস্টটি সিডনি ক্রিকেট মাঠে অনুষ্ঠিত হবে। যার পরে চতুর্থ এবং শেষ ম্যাচটি ১৫ই জানুয়ারি ব্রিসবেনে হবে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel