খেলা

Ind vs Aus 3rd Test : হনুমা বিহারী ও রবিচন্দ্রন অশ্বিন ‘ওয়াল’ হয়ে ক্রিজে থেকে ম্যাচ বাঁচালেন

Ind vs Aus 3rd Test: Hanuma Bihari and Ravichandran Ashwin ‘Wall’ save match from crease

GNE NEWS DESK : সিডনিতে ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে তৃতীয় টেস্ট ম্যাচ ড্র হয়েছে। এই ম্যাচ ড্র হওয়ার পর চার ম্যাচের টেস্ট সিরিজ বর্তমানে ১ – ১ অবস্থায়। এই ম্যাচে আহত হনুমা বিহারী ও রবিচন্দ্র অশ্বিন ‘প্রাচীর’ হয়ে অস্ট্রেলিয়ার জয় রোধ করে ম্যাচ ড্র করলো। রবিচন্দ্র অশ্বিন ও হনুমা দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। ব্যাটিং চলাকালীন আশ্বিন ও হনুমা বিহারী উভয়ই আহত হয়েছিল, তবে উভয় খেলোয়াড়ই ‘ওয়াল’ হয়ে ক্রিজে থেকে ভারতের হার বাঁচালেন

আশ্বিন ও হনুমা বিহারি খুব ভাল ব্যাটিং করেছিলেন। অস্ট্রেলিয়ান খেলোয়াড়রা অশ্বিন ও বিহারীর মধ্যকার এই অবিচ্ছেদ্য অংশীদারিত্ব ভেঙে দেওয়ার চেষ্টা করেছিলেন কিন্তু সফল হতে পারেননি। শেষ পর্যন্ত হনুমা বিহারী ১৬১ বলে ২৩ এবং রবিচন্দ্রন অশ্বিন ১২৮ বলে ৩৯ রানে অপরাজিত থাকেন। হনুমা ও আশ্বিনের এই অংশীদারিত্বের সোশ্যাল মিডিয়াতেও প্রশংসিত হচ্ছে।

৪০৭ রান তাড়া করতে নেমে গতকালের ২ উইকেটে ৯৮ রান নিয়ে খেলতে নেমে টিম ইন্ডিয়া এদিন দিনের শুরুতেই রাহানের উইকেট হারায়। রাহানে ৪ রানে আউট হন। তারপর উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্থ ও পুজারার জুটি ভারতকে এগিয়ে নিয়ে যায়। ঋষভ পান্থ তিন রানের জন্যে তার সেঞ্চুরি মিস করেন। ঋষভ পান্থ ৯৭ ও পূজারা ৭৭ রান করে আউট হন। ভারত পঞ্চম দিনের খেলা শেষে ৫ উইকেটে ৩৩৪ রান করে।
সংক্ষিপ্ত স্কোর বোর্ড :
অস্ট্রেলিয়া – ৩৩৮ ও ৩১২/৬ ডিক্লেয়ার।
ভারত – ২৪৪ ও ৩৩৪/৫।
ম্যাচ ড্র।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel