প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Aus : চতুর্থ টেস্টের প্রথম দিনে প্রাথমিক ধাক্কা কাটিয়ে লড়ল অস্ট্রেলিয়া

Ind vs Aus: Australia fought the first day of the fourth Test

GNE NEWS DESK : ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে চতুর্থ টেস্টের প্রথম দিনের খেলা শেষে অস্ট্রেলিয়া ৫ উইকেট হারিয়ে ২৭৪ রান করে। ক্রিজে আছেন ক্যামেরন গ্রিন ২৮ রানে ও টিম পেইন ৩৮ রানে । এদিন দুর্দান্ত ব্যাটিং করে সেঞ্চুরি করেন মার্নাস লাবুচেন। তিনি ১০৮ রান করে আউট হন।

দিনের শুরতেই ডেভিড ওয়ার্নারকে আউট করে অস্ট্রেলিয়াকে প্রথম ধাক্কা দিয়েছিলেন মোহাম্মদ সিরাজ। সিরাজের বলে ওয়ার্নার স্লিপে রোহিত শর্মাকে ক্যাচ দিয়েছিলেন। ডেভিড ওয়ার্নার ১ রান করে। মার্কস হ্যারিসকে আউট করে অস্ট্রেলিয়াকে দ্বিতীয় ধাক্কা দেন শারদুল ঠাকুর। শারদুল ঠাকুরের বলে মারকাস হ্যারিস ওয়াশিংটন সুন্দরকে ক্যাচ দিয়েছিলেন। মার্কাস হ্যারিস ৫ রানে প্যাভিলিয়নে ফিরেছিলেন।

তারপর ওয়াশিংটন সুন্দর তার প্রথম টেস্ট উইকেট পেলেন। স্মিথকে রোহিত শর্মার হতে ক্যাচ করিয়ে অস্ট্রেলিয়াকে দ্বিতীয় ধাক্কা দেন। স্টিভ স্মিথ রান ৩৬ করে। এর পর নাটারাজন প্রথম টেস্ট উইকেট পেয়েছিলেন। ম্যাথু ওয়েডকে শারদুল ঠাকুরের হাতে ক্যাচ করিয়ে অস্ট্রেলিয়াকে চতুর্থ ধাক্কা দেন নাটারাজন। ম্যাথু ওয়েড রান ৪৫ করেন। তারপর মার্নাস লাবুচেনকে ও আউট করেন নাটারাজন। মার্নাস লাবুচেন করেন ১০৮ রান।

টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে এদিন চারটি পরিবর্তন হয়েছে। আশ্বিন, জাদেজা, বুমরাহ এবং হনুমা বিহারী চোটের কারণে এই ম্যাচটি খেলছেন না। শারদুল ঠাকুর, ওয়াশিংটন সুন্দর, মায়াঙ্ক আগরওয়াল এবং টি নাটারাজনকে প্লেয়িং ইলেভেনের অন্তর্ভুক্ত করা হয়েছে। নাটারাজন ও ওয়াশিংটন সুন্দরের টেস্ট অভিষেক হয়।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel