প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Eng : চতুর্থ টেস্টের আগে ভারতীয় দলে বড় ধাক্কা

GNE NEWS DESK : ভারত ও ইংল্যান্ডের চার ম্যাচের টেস্ট সিরিজে ২-১ এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া। আহমেদাবাদে খেলা তৃতীয় টেস্ট ম্যাচে ভারতীয় দল ইংল্যান্ড দলকে ১০ উইকেটে পরাজিত করেছিল। চতুর্থ টেস্টের মাধ্যমে এখন সিরিজ জয়ের দুর্দান্ত সম্ভাবনা রয়েছে ভারতের। তবে এর আগে ভারতীয় দল বড় ধাক্কা খেয়েছে। জাসপ্রিত বুমরাহকে চতুর্থ টেস্ট জন্য পাওয়া যাবে না।

আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আগামী ৪ই মার্চ চতুর্থ টেস্টটি অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ ভারত যদি এই ম্যাচটি জিতে বা ড্র করে তবে এটি সিরিজটি দখল করে নেবে। তবে তার আগে ভারতীয় দল বড় ধাক্কা খেয়েছে। দলের তারকা ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ এই ম্যাচটি খেলতে পারবেন না।

বিসিসিআই শনিবার একটি বিবৃতি জারি করে চতুর্থ টেস্টে বুমরাহকে পাওয়া যাবে না এই বিষয়টি নিশ্চিত করেছে। বিসিসিআইয়ের মতে, ব্যক্তিগত কারণে চতুর্থ টেস্টের আগে বুমরাহকে দল থেকে ছেড়ে দেওয়ার অনুমতি দেওয়ার জন্য অনুরোধ করেছিলেন বুমরাহ। এটি বিবেচনা করে, বুমরাহকে দল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। ইংল্যান্ডের সাথে অনুষ্ঠিত চতুর্থ টেস্ট ম্যাচের জন্য তিনি আর নির্বাচনের জন্য উপলব্ধ থাকবেন না।

ভারতীয় বোর্ড স্পষ্ট জানিয়ে দিয়েছে যে বুমরাহের জায়গায় কাউকে দলে অন্তর্ভুক্ত করা হয়নি। তবে মনে করা হচ্ছে চতুর্থ টেস্ট ম্যাচে জাসপ্রিত বুমারার পরিবর্তে প্লেয়িং ইলেভেনে সিরাজকে সুযোগ দেওয়া যেতে পারে। সিরাজের অস্ট্রেলিয়ার বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্স ছিল।

একই রকমের খবর