প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

IPL 2021 : এবছর আইপিএলে পাঁচ জন ভারতীয় ব্যাটসম্যান রানের বন্যা বয়িয়ে দিতে পারে

GNE NEWS DESK : আগামী ৯ ই এপ্রিল থেকে, আইপিএল ২০২১-এর রোমাঞ্চ শুরু হবে, এবং নিজেদের মাঠের খেলোয়াড়রা একে অপরের চেয়ে নিজেকে আরও ভাল প্রমাণ করার জন্য একের পর এক রেকর্ড তৈরি করবে। এই মৌসুমে এই সমস্ত খেলোয়াড় তাদের ব্যাট জ্বলে উঠতে পারে। আসুন এবার দেখে নেওয়া যাক ৫ জন ভারতীয় খেলোয়াড় যারা এই বছর সেরা পারফরম্যান্স দিয়ে ভক্তদের আনন্দ দিতে পারেন।

১. কেএল রাহুল : কিংস ইলেভেন পাঞ্জাব দলের অধিনায়ক কেএল রাহুল এবার নিজের দলকে চ্যাম্পিয়ন করতে পুরোপুরি জোর দেবেন। পাঞ্জাব তারকা ব্যাটসম্যান গত আইপিএল মৌসুমে ১৪ ম্যাচে ৫৩.৮৩ এর গড়ে ৬৭০ রান করেছিলেন, যার মধ্যে একটি সেঞ্চুরি এবং ৫ টি হাফ-সেঞ্চুরি রয়েছে। গতবারে তার সেরা স্কোর ছিল ১৩২ রান।

২. বিরাট কোহলি : বিরাট কোহলি তাঁর দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে (আরসিবি) প্রথমবারের মতো চ্যাম্পিয়ন করতে চান। কোহলির নেতৃত্বাধীন আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর লীগের ইতিহাসে তিনবার ফাইনালে উঠেছে, তবে তিনি এখনও পর্যন্ত একটিও ট্রফি জিততে পারেননি এবং তিনবার রানার-আপ হিসাবে সন্তুষ্ট থাকতে হয়েছে। গত আইপিএল মরসুমে কোহলি ১৫ টি ম্যাচে ৩ টি অর্ধশতক সহ ৪২.৩৬ এর গড়ে ৪৬৬ রান করেছিলেন। গতবারে তার সেরা স্কোর ছিল ৯০ রান।

৩. রোহিত শর্মা : মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা এই আইপিএল মরসুমে রানের বৃষ্টির জন্য প্রস্তুত। গত আইপিএল মরশুমে, রোহিত শর্মার নেতৃত্বে মুম্বই ইন্ডিয়ান্স পঞ্চমবারের মতো আইপিএল শিরোপা জিতেছিলেন। গত আইপিএল মরসুমে রোহিত শর্মা ১২ ম্যাচে ২৭.৬৬ এর গড়ে ৩৩২ রান করেছিলেন, যার মধ্যে তিনটি হাফ সেঞ্চুরি রয়েছে। গতবারে তার সেরা স্কোর ছিল ৮০ রান।

৪. ঋষভ পান্থ : টিম ইন্ডিয়ার উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পান্থকে দুর্দান্ত পারফরম্যান্সের কারণে দিল্লি ক্যাপিটালস দলের অধিনায়ক করা হয়েছে। ঋষভ পান্থ আইপিএলে নিজের সেরা ফর্ম ধরে রাখতে চান। ঋষভ পান্থ গত আইপিএল মরসুমে ১৪ টি ম্যাচে ৩১.১৮ এর গড়ে একটি অর্ধশতক সহ ৩৪৩ রান করেছিলেন। গতবারে তার সেরা স্কোর ছিল ৫৬ রান।

৫. মহেন্দ্র সিং ধোনি : আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া ধোনি কোনও চাপ ছাড়াই আইপিএল ২০২১-এ বিস্ফোরণে প্রস্তুত। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ধোনি গত আইপিএল মরসুমে ১৪ টি ম্যাচে ২৫ এর গড়ে ২০০ রান করেছিলেন। গতবারে তার সেরা স্কোর ছিল ৪৭ রান।

একই রকমের খবর