প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

আইসিসি বিশ্বকাপ জয়ের দশম বার্ষিকীতে হাসপাতালে ভর্তি শচীন টেন্ডুলকার

GNE NESW DESK : ২ এপ্রিল ২০১১-তে দ্বিতীয়বারের মতো ওয়ানডে ক্রিকেটে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিল টিম ইন্ডিয়া। এই দলে অন্তর্ভুক্ত ছিলেন মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকারও। এটি প্রতিটি ভারতীয় ক্রিকেট অনুরাগীর জন্য একটি স্মরণীয় মুহূর্ত ছিল। ২০১১ সালের আইসিস বিশ্বকাপ জয়ের আজ দশম বার্ষিকী, তবে এই উপলক্ষে শচীন এমন একটি টুইট করেছেন যা এই উদযাপনকে ম্লান করে দিচ্ছে।

শচীন টেন্ডুলকার টুইটারে লিখেছেন, ‘আপনাদের শুভেচ্ছা ও প্রার্থনার জন্য আপনারাকে ধন্যবাদ। চিকিৎসকদের পরামর্শ ও সতর্কতা অবলম্বন করে আমি হাসপাতালে ভর্তি হয়েছি। আমি আশা করি কয়েক দিনের মধ্যে ঘরে ফিরে যাবো। নিজের যত্ন নিন এবং নিরাপদে থাকুন। বিশ্বকাপ জয়ের দশতম বার্ষিকীতে সকল ভারতীয় এবং আমার সহকর্মীদের অভিনন্দন।

গত ২৭শে মার্চ শচীন টেন্ডুলকার এই তথ্য জানিয়েছিলেন যে তার করোনা ভাইরাস পরীক্ষায় পজিটিভ রিপোর্ট এসেছিল। শচীন বলেছিলেন যে তিনি ঘরে বসে নিজেকে আলাদা করে রেখেছেন। এই খবরের পরে, বিশ্বজুড়ে তাঁর অনুরাগীরা প্রার্থনা করেছেন যে ভারতের এই দুর্দান্ত খেলোয়াড় শীঘ্রই সুস্থ হয়ে উঠুক।

একই রকমের খবর