প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলাCorona Virus
Trending

IPL 2021 : আইপিএল শুরুর আগে দিল্লি দলে আরও একটি ধাক্কা, করোনায় আক্রান্ত ফর্মে থাকা এক ক্রিকেটার

GNE NEWS DESK : আইপিএল ২০২১ শুরুর আগে দিল্লির ক্যাপিটাল দলের অলরাউন্ডার অক্ষর প্যাটেলের করোনার পজিটিভ রিপোর্ট এসেছে। অক্ষর প্যাটেল করোনার সমস্ত প্রোটোকলের সাথে নিজেকে সবার থেকে বিচ্ছিন্ন করেছেন। এটি দিল্লি ক্যাপিটাল দলের জন্য একটি বড় ধাক্কা। এর আগে দিল্লির নিয়মিত অধিনায়ক শ্রেয়াস আইয়ারও চোটের কারণে পুরো টুর্নামেন্টের বাইরে চলে গিয়েছেন।

শনিবার দিল্লি ক্যাপিটালের জারি করা বিবৃতিতে বলেছিল, “দিল্লি ক্যাপিটাল দলের অলরাউন্ডার অক্ষর প্যাটেল কোভিড -১৯ পরীক্ষা ইতিবাচক বলে প্রমাণিত হয়েছেন। গত ২৮ শে মার্চ করোনার প্রথম পরীক্ষার রিপোর্ট তার নেগেটিভ ছিল এবং এই রিপোর্ট নিয়ে তিনি মুম্বাইয়ের টিম হোটেলে পৌঁছেছিলেন। তাঁর কোভিড পরীক্ষার দ্বিতীয় রিপোর্টে পজিটিভ রিপোর্ট এসেছে। তাকে পৃথককরণের জন্য মেডিকেল ফাইলে পাঠানো হয়েছে। দিল্লি ক্যাপিটালের মেডিকেল দল অক্ষরের সাথে অবিচ্ছিন্ন যোগাযোগে রেখেছেন। দিল্লি ক্যাপিটাল তাঁর দ্রুত সুস্থ্যতার কামনা করেছে।

এর আগে মুম্বাইয়ের ওয়াংখেদে স্টেডিয়ামের ৮ জন গ্রাউন্ডসম্যান করোনার ভাইরাসে সংক্রামিত হয়েছিলেন। দিল্লি তাদের প্রথম ম্যাচ চেন্নাই সুপার কিংসের বিপক্ষে আগামী ১০ই এপ্রিল মুম্বাইয়ের ওয়াংখেদে স্টেডিয়ামে খেলতে নামবে। এই ম্যাচটি শুরু হতে এখন মাত্র সাত দিন বাকি। এমন পরিস্থিতিতে অক্ষর প্যাটেলের করোনার পজিটিভ সবার জন্য উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে।

একই রকমের খবর