প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

IPL 2021 : গত বছরের ব্যর্থতা ভুলে নতুন উদ্যমে ট্রফি জয়ের লক্ষ্যে প্রস্তুতি নিচ্ছে তারকাখচিত কেকেআর

GNE NEWS DESK : আইপিএল ২০২১ শুরু হতে যাচ্ছে ৯ই এপ্রিল থেকে। কেকেআরের প্রথম ম্যাচ ১১ই এপ্রিল হায়দ্রাবাদের বিরুদ্ধে। কলকাতা নাইট রাইডার্সের কথা বললে তাঁর অধিনায়কত্ব ইংল্যান্ডের ইয়ান মরগানের হাতে। কলকাতা নাইট রাইডার্স দলে ইয়ান মরগান, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স এবং সাকিব আল হাসানের মতো টি-টোয়েন্টি তারকা খেলোয়াড় রয়েছে।

কলকাতা নাইট রাইডার্স দল এ পর্যন্ত ২ বার আইপিএল শিরোপা জিতেছে। গৌতম গম্ভীরের নেতৃত্বে ২০১২ এবং ২০১৪ সালে কলকাতা নাইট রাইডার্স চ্যাম্পিয়ন করেছিলেন। দুই বারের বিজয়ী দল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এই বছর তাদের দলে মোট ৬ জন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেছে।

কেকেআর এই বছর ভারতীয় স্পিনার হরভজন সিংকে দলে অন্তর্ভুক্ত করেছিলেন ২ কোটি টাকার বিনিময়ে। হরভজন সিং ছাড়াও কেকেআর দলে সাকিব আল হাসান, করুণ নায়ার, শেল্ডন জ্যাকসন, পবন নেগি, ভেঙ্কটেশ আইয়ার, বৈভব অরোরা এবং বেন কাটিংকে অন্তর্ভুক্ত করা হয়েছে এই বছর। গত বছরের ব্যর্থতা ভুলে এবছর নতুন খেলোয়াড় ও আগের থেকে থাকা খেলোয়াড়েরা দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে কেকেআরকে আইপিএল ট্রফি জেতাতে প্রস্তুতি শুরু করে দিয়েছে।

কেকেআরের পুরো দল : ইয়ন মরগান (ক্যাপ্টেন), আন্দ্রে রাসেল (অলরাউন্ডার),দীনেশ কার্তিক (উইকেটরক্ষক ব্যাটসম্যান),কমলেশ নাগরকোটি (ফাস্ট বোলার),কুলদীপ যাদব (স্পিনার),লকি ফার্গুসন (ফাস্ট বোলার),নীতীশ রানা (ব্যাটসম্যান), প্রসিধ কৃষ্ণ (ফাস্ট বোলার),রিঙ্কু সিং (ব্যাটসম্যান),সন্দীপ ওয়ারিয়ার (ফাস্ট বোলার),শিবম মাভি (ফাস্ট বোলার), শুবমান গিল (ব্যাটসম্যান),সুনীল নরেন (স্পিনার),প্যাট কামিন্স (ফাস্ট বোলার), রাহুল ত্রিপাঠি (ব্যাটসম্যান),বরুণ চক্রবর্তী (স্পিনার),আলী খান (ফাস্ট বোলার),টিম সিফের্ট (উইকেটরক্ষক ব্যাটসম্যান), হরভজন সিং (স্পিনার), করুণ নায়ার (ব্যাটসম্যান), পবন নেগি (অলরাউন্ডার), ভেঙ্কটেশ আয়ার (অলরাউন্ডার), বৈভব অরোরা (ফাস্ট বোলার), শেল্ডন জ্যাকসন (উইকেটরক্ষক ব্যাটসম্যান), সাকিব আল হাসান (অলরাউন্ডার),বেন কাটিং (অলরাউন্ডার)।

একই রকমের খবর