প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

IPL 2021: প্রথম ম্যাচে আরসিবির কাছে হারার পর রোহিত শর্মা বলেছেন এক অদ্ভুত কথা

GNE NEWS DESK : আইপিএল ২০২১ (IPL 2021) খুব উত্তেজনাপূর্ণ ম্যাচ দিয়ে শুরু হয়েছিল। বিরাট কোহলির নেতৃত্বে থাকা আরসিবি ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সকে প্রথম ম্যাচে ২ উইকেটে হারিয়েছে। এই ম্যাচে মুম্বই প্রথমে ব্যাটিং করে আরসিবিকে ১৬০ রানের লক্ষ্য দেয়, যা আরসিবি শেষ বলেই অর্জন করেছিল। যদিও প্রথম ম্যাচে হেরে গেলেও মুম্বই অধিনায়ক রোহিত শর্মা খুব একটা চিন্তিত নন।

ম্যাচের পরে রোহিত শর্মা বলেছিলেন, ‘চ্যাম্পিয়নশিপ জেতা জরুরী, প্রথম ম্যাচ নয়। রহিত শর্মার এই কথা শুনে অদ্ভুত কথা মনে হচ্ছে, কারণ ম্যাচ না জিতলে চ্যাম্পিয়নশিপ হবেন কি করে। রহিত আরো বলেন এটা খুব ভাল ম্যাচ ছিল। আমরা তাদের সহজে জিততে দিলাম না। যদিও আমরা আমাদের স্কোর নিয়ে খুশি ছিলাম না। আমরা ২০ রান করেছিলাম। আমরা কিছু ভুলও করেছিলাম। আমাদের সেগুলি ভুলে যেতে হবে এবং এগিয়ে যেতে হবে। পিচে ব্যাট করা সহজ ছিল না এবং পরবর্তী কয়েক ম্যাচে আমাদের এটি নিয়ে ভাবতে হবে।

মুম্বই ইন্ডিয়ান্সের দলটি তাদের প্রথম ম্যাচটি আবারও হেরে গেছে। মুম্বাই ২০১৩ সাল থেকে কোনও আইপিএলের প্রথম ম্যাচ জিতেনি। শেষবার মুম্বই তাদের আইপিএলের প্রথম ম্যাচ জিতেছিল ২০১২ সালে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে।

Related Articles