প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

IPL 2021: সঞ্জু স্যামসনের শেষ বলে ছয় মারার অতিরিক্ত আত্মবিশ্বাসের ফল রাজস্থান রয়্যালসকে ভুগতে হয়েছে

GNE NEWS DESK : সোমবার মুম্বাইয়ে আইপিএল ২০২১-এ রাজস্থান রয়্যালসের সাথে পাঞ্জাব কিংসের হাড্ডাহাড্ডি লড়াই হয়েছিল। রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন দুর্দান্তভাবে ব্যাট করেছেন, তবে তাঁর জেদ বা শেষ বলে ছক্কা মারার অতিরিক্ত আত্মবিশ্বাস দলকে হারের দিকে ঠেলে দিয়েছিল।

গতকালের ম্যাচে প্রথমে ব্যাট করে পাঞ্জাব কিংস ৬ উইকেটে ২০ ওভারে ২২১ রান তোলে। ২২২ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন দুর্দান্ত শতরান করে (১১৯ রান) তার দলকে ১৯.৪ ওভারে ২১৭ রানে নিয়ে আসে। দলের শেষ দুটি বলে পাঁচ রান দরকার ছিল। তাঁর সাথে ব্যাটিং করছিলেন ক্রিস মরিস।

আরশদীপ ম্যাচের শেষ ওভারের পঞ্চম বলে সঞ্জু স্যামসন এটি লং অফের দিকে শর্ট খেলেন। মরিস রান নেওয়ার জন্যে ব্যাটিংয়ের দিকে পৌঁছে গেলেও সঞ্জু স্যামসন একটি রান নেননি। তারপর শেষ বলে রাজস্থানের দরকার ছিল ৫ রান। আরশদীপের শেষ বলে সঞ্জু স্যামসন ছয় মারার চেষ্টা করেছিলেন তবে দীপক হুডার হাতে ক্যাচ দিয়েছিলেন এবং পাঞ্জাব একটি রোমাঞ্চকর ৪ রানের জয় পেয়েছিল।

সঞ্জু স্যামসন যদি পঞ্চম বলে রান নিতেন তাহলে রাজস্থান শেষ বলে একটি চার মেরে ম্যাচ জিততে পারত, তবে অধিনায়ক সঞ্জু নিজের প্রতি আস্থা প্রকাশ করে শেষ বলে ছয় মারার জেদের বশবর্তী হয়ে তার দলকে ৪ রানে হারিয়েছে।

Related Articles