প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

IPL 2021 : জীবনের ঝুঁকি নিয়ে ফিল্ডিং করা সত্বেও মুম্বাই ইন্ডিয়ান্সের বোলার অখুশি

GNE NEWS DESK : শনিবার সানরাইজার্স হায়দ্রাবাদ এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা আইপিএল ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বোলার ট্রেন্ট বোল্টের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

গতকালের ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের ইনিংসের চতুর্থ ওভারে ক্রুনাল পান্ড্য বোলিং করছিল। এই ওভারের শেষ বলটিতে ডেভিড ওয়ার্নার একটি শট খেলেন এবং ট্রেন্ট বোল্ট মিড অফে ফিল্ডিং করে বল থামাতে পিছনে দৌড়ান, তবে হঠাৎ তার ভারসাম্য নষ্ট হয়ে যায় এবং তিনি মাটিতে লুটিয়ে পড়েও চারটি বাঁচাতে পারিনি।

ট্রেন্ট বোল্ট চেস্টা করেও চারটি আটকাতে পারেননি। এদিকে চারটি আটকাতে না পারা দেখে বোলার ক্রুনাল পান্ড্যর চোখে মুখে রাগের বহিঃপ্রকাশ দেখা গিয়েছিল। প্রশ্ন উঠছে ক্রুনাল পান্ড্যর এই রাগ দেখানো কি উচিৎ হয়েছিল? আমাদের উওর না, কারণ ট্রেন্ট বোল্ট যথেষ্ট চেস্টা করেছিলেন চারটি আটকাতে। এই রকম ফিল্ডিং করলে বোলারদের উচিৎ ফিল্ডারদের হাততালি দিয়ে সমর্থন করা।

গত ম্যাচে মুম্বই ইন্ডিয়ানস তাদের বোলারদের দুর্দান্ত পারফরম্যান্সের ভিত্তিতে সানরাইজার্স হায়দ্রাবাদকে ১৩ রানে হারিয়েছে। তিন ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের এটি দ্বিতীয় জয় এবং তারা চার পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে পৌঁছেছে। একই সঙ্গে, হায়দ্রাবাদ তাদের টানা তৃতীয় পরাজয়ের মুখোমুখি হয়ে এবং দলটি এখনও পয়েন্ট টেবিলের সবার নিচে রইলো। গতকালের ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে মুম্বাই ইন্ডিয়ান্স ২০ ওভারে পাঁচ উইকেটে ১৫০ রান সংগ্রহ করে এবং হায়দ্রাবাদকে ১৯.৪ ওভারে ১৩৭ রানে গুটিয়ে দেয় মুম্বাই। এবং মুম্বাই ১৩ রানে ম্যাচ জিতে যায়।

Related Articles