প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

ভারতীয় ক্রিকেটার পৃথ্বী শাহের গার্লফ্রেন্ডের হট লুক ভক্তদের মাতাল করেছে

Indian cricketer Prithvi Shah's buzzing girlfriend Prachi Singh has once again delighted fans with her style, as her picture has caused a stir on social media.

GNE NEWS DESK : ভারতীয় ক্রিকেটার পৃথ্বী শাহের গুঞ্জনিত গার্লফ্রেন্ড প্রচি সিং আবারও তাঁর স্টাইল দিয়ে ভক্তদের আনন্দ প্রদান করেছেন, কারণ তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করেছে।

প্রচি সিং তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন যাতে তাকে ম্যাজেন্টা রঙের বিকিনি পরে থাকতে দেখা যায়। তিনি ক্যাপশনে লিখেছিলেন, ‘অ্যাকোহোলিক’ যার অর্থ তিনি জলে আসক্ত। প্রচির হট লুক তার ভক্তদের মাতাল করে তুলেছে। এই ছবিটি পৃথ্বী শাহও পছন্দ করেছেন।

প্রচি হলেন সোশ্যাল মিডিয়ার কুইন। প্রচি সিং সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি প্রায়শই তার সুন্দর ছবি এবং নৃত্য ভিডিওর মাধ্যমে সবার মন জয় করেন। পৃথ্বী শাহ তার বেশিরভাগ পোস্ট পছন্দ করে এবং কিছুতে মন্তব্যও করে।

‘উদ্যান’ শো দিয়ে হিট হয়েছেন প্রচি। কালার্স টিভি শো ‘উদ্যান’ তে বংশীয় শর্মার ভূমিকায় দেখা গিয়েছিলেন প্রচি সিং l ২০১৯ সালে তিনি এই শোতে যোগ দিয়েছিলেন। অভিনয়ের পাশাপাশি প্রচিও একজন ভালো নর্তকী। তিনি প্রায়শই ইনস্টাগ্রামে তাঁর নাচের ভিডিও পোস্ট করেন।

Related Articles

x