More

    টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে বিতর্ক, কোহলিকে বাঁচাতে এগিয়ে এলো বিসিসিআই

    spot_img

    Must Read

    ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) গণমাধ্যমের প্রতিবেদনে অসন্তোষ প্রকাশ করেছে। গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে যে কিছু সিনিয়র খেলোয়াড় বিসিসিআই সচিব জয় শাহের কাছে বিরাট কোহলির বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। বিসিসিআই কোষাধ্যক্ষ অরুণ ধুমাল কোহলির বিরুদ্ধে অভিযোগের খবরকে ভিত্তিহীন বলে অভিহিত করেছেন।

    কিছু মিডিয়া রিপোর্ট করে বলেছিল যে নিউজিল্যান্ডের হাতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পরাজয়ের পর ভারতের দুই সিনিয়র ক্রিকেটার চেতেশ্বর পূজারা এবং অজিঙ্কা রাহানে বিসিসিআই সচিব জয় শাহের কাছে কোহলির বিরুদ্ধে অভিযোগ করেছিলেন।

    গতকাল প্রকাশিত নিউজ মিডিয়ায় একটি প্রতিবেদন অনুসারে, বিরাট কোহলির ড্রেসিংরুমে আচরণের পর চেতেশ্বর পূজারা এবং অজিঙ্কা রাহানে জয় শাহের সঙ্গে কথা বলেছিলেন। বিরাটের অধিনায়কত্ব নিয়ে তারা জয় শাহের সঙ্গে কথা বলেছেন। এর বাইরে আরেকটি প্রতিবেদনে বলা হয়েছে, অশ্বিন বিরাট সম্পর্কে বোর্ড সচিবের কাছে অভিযোগও করেছেন।

      T20 WORLD CUP 2021 : স্কটল্যান্ডের কাছে হেরে বিপাকে বাংলাদেশ, সুপার ১২ এ খেলার স্বপ্ন ভেঙে যেতে পারে

    এই প্রতিবেদনের বিষয়ে ধুমাল টাইমস অব ইন্ডিয়াকে বলেন, মিডিয়ার উচিত এই বাজে কথা লেখা বন্ধ করা। তিনি বলেন যে, কোন ভারতীয় ক্রিকেটার বিসিসিআইয়ের কাছে লিখিত বা মৌখিক অভিযোগ করেননি। বিসিসিআই প্রতিটি মিথ্যা প্রতিবেদনের উত্তর দিতে পারে না। আমরা কিছু রিপোর্ট দেখেছি যাতে বলা হয়েছে যে ভারতের বিশ্বকাপ দলে পরিবর্তন আসবে। এটা কে বলেছে?

    বিরাটকে অধিনায়কত্ব ছাড়ার বিষয়ে ধুমাল বলেন, মিডিয়া আমাকে জিজ্ঞাসা করেছিল যে বিসিসিআই কোন সিদ্ধান্ত নিয়েছে এবং আমি না বলেছিলাম, কারণ এটি সত্য ছিল। বিসিসিআই কোনো সিদ্ধান্ত নেয়নি এমনকি আলোচনাও করে নি। বিরাট তার নিজের সিদ্ধান্ত নিয়েছিলেন এবং বিসিসিআইকে জানিয়েছিলেন এবং এটাই তার কল ছিল। আজ মিডিয়া বলছে খেলোয়াড়রা বিসিসিআই -এর কাছে অভিযোগ করেছে। তাই, বোর্ডের পক্ষ থেকে আমি বলতে পারি যে কোনও অভিযোগ নেই।

      T20 WORLD CUP 2021 : স্কটল্যান্ডের কাছে হেরে বিপাকে বাংলাদেশ, সুপার ১২ এ খেলার স্বপ্ন ভেঙে যেতে পারে

    - Advertisement -

    Latest News

    চর্ম রোগ দাদ থেকে মুক্তির অনবদ্য উপায়

    দাদ একটি চর্মরোগ। অতি পরিচিত একটি ফাঙ্গাল ইনফেকশন বা সংক্রমণ এটি। শরীরের বিভিন্ন স্থানে যেমন- হাত, পা, পিঠ, পায়ের...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -