More

    IPL 2021: আইপিএলের ইতিহাসে আজ এমন কিছু ঘটবে যা আগে কখনো হয়নি

    spot_img

    Must Read

    ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএলে আমরা শুনে আসছি যে আজ সুপার সানডে বা সুপার স্যাটারডে। এটাকে বলা হয় কারণ একই দিনে দুটি ম্যাচ খেলা হয়।

    কিন্তু আজ ৮ই অক্টোবর শুক্রবার এবং আজ সুপার ফ্রাইডে হবে, কারণ আজ দুটি ম্যাচ খেলা হবে। বিস্ময়কর বিষয় হল আইপিএলের ইতিহাসে প্রথমবারের মতো এমনটি ঘটবে যখন একই সাথে দুটি ম্যাচ শুরু হবে।

    আইপিএল ২০২১ এর ৫৫ তম লিগ ম্যাচে আজ মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে সানরাইজার্স হায়দ্রাবাদ ও ৫৬ তম লিগ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই দুটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা সাড়ে সাতটায়।

    মুম্বাই বনাম হায়দ্রাবাদ ম্যাচটি আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে, ও দিল্লি এবং বেঙ্গালুরু দলের মধ্যে ম্যাচটি দুবাইয়ের দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

      T20 World Cup : ইংল্যান্ড দলে বড় ধাক্কা,চোটের কারণে দল থেকে ছিটকে গেলেন এক দুর্দান্ত ক্রিকেটার

    আইপিএলের ১৪ তম আসরের প্লে -অফের পরিপ্রেক্ষিতে এই ম্যাচটি খুবই বিশেষ। আনুষ্ঠানিকভাবে, মুম্বাই ইন্ডিয়ান্সের প্লে -অফে পৌঁছানোর সামান্য সুযোগ আছে, মুম্বাই আজ যদি ম্যাচ বিশাল জিতে তাহলে প্লে -অফে ওঠার সম্ভবনা রয়েছে। কলকাতার থেকে রান রেট ভালো করতে পারলেই।

    দিল্লি বর্তমানে ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে এবং দলটি শীর্ষ দুইয়ে থাকবে, কিন্তু রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের শীর্ষ ২ এ আসার সুযোগ রয়েছে, যেখানে দল দুটি ফাইনালে ওঠার সুযোগ পায়। ব্যাঙ্গালোর বর্তমানে ১৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে, অন্যদিকে চেন্নাই দল ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। কলকাতা ১৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে।

      T20 World Cup : ইংল্যান্ড দলে বড় ধাক্কা,চোটের কারণে দল থেকে ছিটকে গেলেন এক দুর্দান্ত ক্রিকেটার

    - Advertisement -

    Latest News

    চর্ম রোগ দাদ থেকে মুক্তির অনবদ্য উপায়

    দাদ একটি চর্মরোগ। অতি পরিচিত একটি ফাঙ্গাল ইনফেকশন বা সংক্রমণ এটি। শরীরের বিভিন্ন স্থানে যেমন- হাত, পা, পিঠ, পায়ের...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -