প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভাইরাল খবর

এবার লাখপতি হওয়ার সুবর্ন সুযোগ, দেরি না করে খুঁজতে শুরু করে দিন ৭৮৬ সিরিজের নোট

GNE NEWS DESK : আপনি কি লাখপতি হওয়ার স্বপ্ন দেখেন? তাহলে এবার আপনার সামনে এসে গেছে সুবর্ন সুযোগ। আপনার যদি কয়েন ও নোটের কালেকশন করার অভ্যাস থেকে থাকে তাহলে সহজেই আপনি হয়ে যেতে পারেন লাখপতি। আপনার কালেকশন করা নোট ও কয়েন খুলে দিতে পারে আপনার ভাগ্য। দেরি না করে ঝটপট খুঁজতে শুরু করুন ৭৮৬ সিরিজের নোট। এর জন্য আপনাকে যেতে হবে ই-বে-র ওয়েবসাইটে।
চলুন দেখে নেওয়া যাক কিভাবে আপনি টাকা আয় করতে পারবেন-

  • পেতে পারেন ৩ লক্ষ টাকা – ইন্ডিয়ান কারেন্সির রেয়ার নোটের বোলি ই-বে-তে লাগানো যেতে পারে। ৭৮৬ ফ্রিজের নতে ৩ লক্ষ টাকা পর্যন্ত বোলি লাগানো যেতে পারে। সাধারণ মানুষও বোলি লাগাতে পারবে।
  • ১ টাকার নোটে আপনি ১০,০০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন – আপনার কাছে যদি ১ টাকার নোট থেকে থাকে এবং তার মধ্যে যদি ১৯১৭ ছাপা থাকে তাহলে আপনি পেয়ে যেতে পারেন ১০,২৫০ টাকা। বোলি লাগালে ১০,২৫০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন।
  • ১০ টাকার নোটে ১৯৫১ ছাপা থাকলে – আপনার কাছে যদি ১০ টাকার পুরনো নোট থেকে থাকে এবং তার মধ্যে যদি ১৯৫১ ছাপানো থাকে তাহলে আপনি ১ লক্ষ টাকা পর্যন্ত আয় করতে পারবেন। এটা সাদা ও নীল বঙের হয়। তবে এই নোটগুলো খুবই রেয়ার হয়।
    Mata vaishno দেবীর ৫ ও ১০ টাকার কয়েন থাকলেও আপনি অনেক টাকা ইনকাম করতে পারবেন। এই কয়েনগুলি ২০০২ সালে জারি করা হয়েছিল।

GNE

Related Articles

x