প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভাইরাল খবর

বাপের বাড়ি থেকে বিদায়ের সময় কনের সঙ্গেই হাউমাউ করে কেঁদে উঠলো বর

GNE NEWS DESK:সাধারণত বিয়ের পর রীতি অনুযায়ী সকল মেয়েকেই তার চিরচেনা পরিচিত নিজের বাড়ি ছেড়ে শশুড়বাড়ি যেতে হয়। সকলকে ছেড়ে অচেনা পরিবেশে দিকে এগোতে থাকে সে। নিজের বাড়ি ছেড়ে অন্যত্র থাকা, সেখানে নতুন পরিবেশের সঙ্গে মানিয়ে নেয়া, মা বাবাকে ছেড়ে যাওয়া এসবের জন্য দুঃখ ভয় তো থাকেই।

আর এই কারনেই শ্বশুরবাড়ি যাওয়ার সময় সকল মেয়েকে কাঁদতে দেখা যায়। তবে কখনো কি শুনেছেন নববধূর বিদায় বেলায় সুন্দরী বউয়ের কান্না দেখে হাউ মাউ করে কেঁদে ফেলল নতুন বর? কি শুনে একটু অবাক হলেন? অবাক হওয়ারই কথা। তেমনটাই করেছে এক যুবক।

সাম্প্রতিক বিয়েবাড়ির ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে বিদায়ের সময় নতুন বর আর বউ দুজনই অঝোরে কেঁদে চলেছে। সচরাচর শশুর বাড়ি যাওয়ার সময় কনেকেই কাঁদতে দেখা যায় কিন্তু এখানে বরকেও কাঁদতে দেখা যাচ্ছে। তবে বর কি কারণে জন্য কাঁদছে তা ভেবে পাচ্ছেন না অনেকে।

অনেকেই ধারণা করছেন যে অনেকদিনের ভালোবাসা হয়তো সার্থক হয়েছে পূর্ণতা পেয়েছে তাই বর কাঁদতে। আবার অনেকে বলছেন বউয়ের কষ্ট হয়তো সহ্য করতে পারছেন না তাই কাঁদছেন। তবে অনেকেই মন্তব্য করেছেন সে ভিডিওতে। ভিডিওটি ঘিরে এসেছে প্রচুর হাস্যকর মন্তব্য। তার পাশাপাশি এসেছে প্রচুর ভিউস।

একই রকমের খবর