রাজ্য

পিকের তরফে তৃণমূলে ডাকা হলো প্রাক্তন মন্ত্রী দেবেশ দাসকে, বদলে মিলল কড়া জবাব

Debesh Das gave a stern reply to PK’s team

GNE NEWS DESK:পিকের টিমকে এবার খালি হাতে ফিরতে হলো। এবার পিকের (Team PK) টিম তৃণমূলের(TMC) আসার ‘অফার’ দিতে পৌঁছলেন রাজ্যের প্রাক্তন তথ্য প্রযুক্তি মন্ত্রী দেবেশ দাসের(Debesh Das) কাছে। কিন্তু তার বদলে তাদের শুনতে হলো মানুষ কেনা যায়, কিন্তু আদর্শ কেনা যায় না’।

২০২১ নির্বাচনের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় নিজের মসনদ রক্ষা করতে উঠে পড়ে লেগেছেন। আর এই কাজে তাকে সাহায্য করতে দলে এসেছেন পিকে। পিকে-র টিম কয়েকদিন ধরেই ফোন করছে রাজ্যের বিভিন্ন বামপন্থী নেতা ও মন্ত্রীদের কাছে। এর আগে পিকের দলবল তৃণমূলে যোগদানের প্রস্তাব দিয়েছে উত্তরবঙ্গের বেশ কয়েকজন সক্রিয় এবং নিষ্ক্রিয় বামনেতাকে। এবার প্রস্তাব দেওয়া হলো তথ্যপ্রযুক্তি মন্ত্রী তথা যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক দেবেশ দাসকে।

আর এই কথা দেবেশ দাস নিজে থেকেই জানিয়েছেন। তিনি সমস্ত বৃত্তান্ত খুলে বলেন। পিকের দলবল তাকে ফোন করে বলে, “আপনার মতো স্বচ্ছ ভাবমূর্তির এবং গ্রহণযোগ্য নেতা আমাদের প্রয়োজন।” কিন্তু এই কথার প্রতিত্তরে দেবেশ বাবু জানান, “মানুষ কেনা যায় কিন্তু আদর্শ কেনা যায় না ।আমরা যে আদর্শে বিশ্বাস করি তাতে আপনাদের প্রস্তাবে সাড়া দিতে আমরা অপারগ। তাই দেখা করার জন্য কোন সময় আমার পক্ষে দেওয়া সম্ভব নয়। ভবিষ্যতে এই ব্যাপারে আমাকে বিরক্ত করে কোন লাভ হবে না।” এরপরে নিশ্চিন্তে এই বিষয় পরিষ্কার যে পিকে শত চেষ্টা করেও দলে তাঁর কর্তব্য পালনে তাকে সকলের কাছে থেকেই রীতিমতো খালি হাতে ফিরতে হচ্ছে।
Tags:PK,Debesh Das,দেবেশ দাস,পিকে, তৃণমূল

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close