বিজেপি যুব মোর্চার তরফে নবান্ন অভিযান কর্মসূচির তারিখ ঘোষণা করলেন সৌমিত্র খাঁ

Soumitra Khan announced the date of the Nabanna Abhiyan program on behalf of the BJP Youth Front

GNE NEWS DESK: এবারে বিজেপি যুব মোর্চা সরাসরি নবান্ন অভিযানে নামতে চলেছে। বিধানসভা নির্বাচনের আগে এটাই বড় হাতিয়ার মনে করছে পদ্মফুলের দল। বিজেপি যুব মোর্চার তরফে নবান্ন অভিযান কর্মসূচি ঘোষণা করা হয়েছে আগামী ৬ অক্টোবর। বুধবার সংগঠনের রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ (soumitra khan) এই তারিখ ঘোষণা করেন।

এদিন সৌমিত খাঁ জানান, এ রাজ্যে কোনো কর্মসংস্থান নেই। সরকারি চাকরিতে নিয়োগ প্রক্রিয়া বন্ধ গত ১০ বছর ধরে। মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata bandopadhyay) সরকার শিক্ষকনিয়োগও বন্ধ করে রেখেছে। এদিকে বেসরকারি প্রতিষ্ঠানেও নেই চাকরি। কোটি কোটি যুবককে বেকারত্বের জ্বালা প্রতিদিন কুরে কুরে খাচ্ছে। এছাড়া যে সরকার দুর্নীতিতে আপাদমস্তক নিমজ্জিত সেই সরকারের ক্ষমতায় থাকার অধিকার নেই এক মুহুর্ত। এদের কানে মানুষের কথা পৌঁছায় না। তাই সাধারণ মানুষের সব দাবিগুলো তুলে ধরতে ওইদিন আমরা নবান্ন অভিযানে নামবো।

এছাড়াও তিনি আরও বলেন, ওই দিন যুব মোর্চার কর্মীরা কলকাতায় জমায়েত করবেন। সেখান থেকে দ্বিতীয় হুগলি সেতু পেরিয়ে হবে নবান্ন অভিযান। সৌমিত খাঁ যুব মোর্চার সভাপতির দায়িত্ব পেয়েই দলের কাজে ঝাঁপিয়ে পড়ে। রাজ্যের এপ্রান্ত থেকে ওপ্রান্তে ছুটে বেড়াচ্ছেন তিনি রাজ্যের তৃণমূলবিরোধী আন্দোলনকে জোরদার করতে। নানান কর্মসূচির আয়োজন করা হচ্ছে জেলায় জেলায়। তাই এবার নজর পড়েছে নবান্নের দিকে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel