রাজ্যরাজনীতি

“ক্ষমতায় এলে সব রাজনৈতিক কর্মীদের মামলা প্রত্যাহার করব”- দিলীপ ঘোষ

GNE NEWS DESK: সদ্য করোনা মুক্ত হয়েছে মেদিনীপুরের সাংসদ তথা বিজেপির(BJP) রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তার পর এই প্রথম চা চক্রে যোগ দিলেন দিলীপ ঘোষ(Dilip Ghosh)। আর সেই চা চক্রকে অন্য মাত্রা দিলেন বিজেপির কর্মীরা। দিলীপ ঘোষকে ঘোড়ার পিঠে চড়িয়ে ব্যান্ড পাটি বাজিয়ে চা চক্রে নিয়ে গেল।

সেখানেই তিনি মন্তব্য করেন বিজেপি রাজ্যে ক্ষমতায় এলে সব রাজনৈতিক দলের কর্মীদের মামলা প্রত্যাহার করা হবে। এছাড়াও বাগনান প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন “বাগনানে যে কর্মীকে গুলি করে ছিল, সে গতকাল মারা যায়। ঠিক একই ভাবে মেদিনীপুর, সিতাই ও উত্তর ২৪ পরগনায় এক জন করে মারা গেছে। সমাজ বিরোধীরা দাপিয়ে বেড়াচ্ছে। সাধারণ মানুষ খুন হচ্ছে। আমার মনে হয় এ গুলো ইচ্ছা করেই করছে, না হলে প্রশাসনের উপর সরকারের কোন নিয়ন্ত্রন নেই।”

তাঁর আর অভিযোগ “অনেক তৃণমূল কর্মীকে মিথ্যা মামলা দিয়ে আটকে রেখেছে, যাতে দল না ছাড়ে।” রাজ্য বিজেপির সাংগঠনিক রদবদল প্রসঙ্গে বলেন “সংগঠন করতে এসছি আমরা, সংগঠন যাকে যা দায়িত্ব দেয়, সেই দায়িত্ব আমরা পালন করি। সুব্রত দা ৫-৬ বছর কাজ করছে বিজেপির হয়ে। তার পর উনাকে হয়তো অন্য কোন দায়িত্ব দেওয়া হবে।”

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel