প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

দাদার পর দিদি, অনুগামী নিয়ে নিজেদের মধ্যে জনপ্রিয়তার লড়াইয়ে তৃণমূল

GNE NEWS DESK: সম্প্রতি শুভেন্দু অধিকারীর ছবি নিয়ে লেখা হয়েছিল আমরা দাদার অনুগামি। এই ছবি নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। আর এবার ভাইরাল হতে চলেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছবি।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দিয়ে তার নিচে লেখা আছে আমরা দিদির অনুগামী, আমাদের একটাই নেত্রী, বাংলার একটাই জননেত্রী, বাংলার একটাই মুক্তি সূর্য।

ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে। জানা গেছে এই ধরনের ছবি ভাইরাল করছে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা বিধানসভার তৃণমূল কর্মীরা।

GNE

রবিবার সকাল থেকে হোয়াটসঅ্যাপ, ফেসবুক থেকে শুরু করে বিভিন্ন অ্যাপে এই ছবিটি ভাইরাল হতে দেখা গেছে। কেন এই রকম লেখা হয়েছে ,কি বিষয় নিয়ে এমন লেখা হয়েছে এর কোনো সদুত্তর পাওয়া যায়নি পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা বিধানসভার তৃণমূল কর্মী সমর্থকদের কাছ থেকে। যদিও এটি প্রশান্ত কিশোরের নতুন কোন ম্যাজিক কিনা সে বিষয়েও কোন কিছু বোঝা যাচ্ছে না।

Related Articles

x