প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

করোনা মুক্ত হওয়ার পর রাজ্যের প্রাক্তন মন্ত্রীকে মাঝ রাস্তায় ছেড়ে পালল অ্যাম্বুল্যান্স

GNE NEWS DESK:রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ দে। চলতি মাসে কিছুদিন যাবত আগে তিনি করোনা পজিটিভ হয়ে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি হন। শারীরিক অসুস্থতার জেরে তিনি কোভিড টেস্ট করালে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। তারপর তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালেই ভর্তি করানো হয়।

গতকাল তাঁর রিপোর্ট নেগেটিভ আসে হাসপাতাল তরফে এমনটাই খবর। রিপোর্ট নেগেটিভ আসার পর তাঁকে ছুটি দিয়ে দেওয়া হয়। অ্যাম্বুল্যান্স এ করে বাড়ি নিয়ে আসার জন্য তাঁকে নিয়ে রওনাও দেওয়া হয়। কিন্তু ফেরার পথে মাঝরাস্তাতেই ফেলে গেল অ্যাম্বুল্যান্স। গতকাল অর্থাৎ সোমবার তাঁকে নিয়ে ফেরার সময় অ্যাম্বুল্যান্স চালক হঠাৎ ই মাঝরাস্তায় তাঁকে নামিয়ে চলে যায়।

তবে এই পুরো ঘটনায় বিতর্কের সৃষ্টি হলেও অভিযোগ করতে নারাজ হন প্রাক্তন মন্ত্রী পার্থ দে। তিনি জানান যে কোনোরকম বিতর্ক ঝামেলায় তিনি জড়াতে চান না। তাঁর বক্তব্য কারও শাস্তি হোক, সেটা চান না তিনি।

গবে রাজ্যের প্রাক্তন মন্ত্রীর সাথে ঘটে যাওয়া এই ঘটনায় সরব হয়ে টুইট করেছেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। তিনি লিখেছেন, আমি ব্যক্তিগতভাবে বেলেঘাটা আইডি হাসপাতালকে পছন্দ করি তবে আ্যম্বুলেন্স ও অন্যান্য পরিসেবায় এরকম ত্রুটি গত কয়েক মাসে ঘটেই চলেছে। চাপের তুলনায় যানবাহন ও কর্মী অপর্যাপ্ত। এই ঘটনায় সমস্যা কোথায় খোঁজ নিয়ে মুখ্যমন্ত্রী কি কিছু করতে পারেন??

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel