প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

“এক বাপের ব্যাটা হলে ডায়মন্ডহারবারটা তুলে দেখাক”, শুভেন্দুকে তীব্র আক্রমণ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

GNE NEWS DESK: বিজেপিতে যোগ দিয়েই ‘তোলাবাজ ভাইপো হটাও’ স্লোগান তুলেছিলেন শুভেন্দু অধিকারী। তারই প্রত্যুত্তরে রবিবার ডায়মন্ড হারবারের সভা থেকে শুভেন্দুকে তীব্র আক্রমণ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বললেন, “নারদায় টাকা নিয়েছিলে তুমি। তোলাবাজ তো তুমি।”

বেশ কয়েকবার শুভেন্দু অধিকারী বাংলাকে আগামী বিধানসভা নির্বাচনে মোদির হাতে তুলে দেওয়ার পক্ষে সওয়াল করেছেন। সেই প্রসঙ্গেই তাঁকে কটাক্ষ করে অভিষেকের প্রত্যুত্তর, “বাংলার মানসম্মান, কৃষ্টিকে বিক্রি করে দিয়ে যারা বাংলাকে মোদির হাতে তুলে দেওয়ার কথা বলছে। বাংলা কী কোনও বস্তু যে যার তার হাত তুলে দিতে হবে?”
এরপরেই শুভেন্দুকে অভিষেকের চ্যালেঞ্জ, “এক বাপের ব্যাটা হলে ডায়মন্ড হারবারটা তুলে দেখাক।”

শুভেন্দু বলেছিলেন, দীর্ঘদিন ধরেই বিজেপির সঙ্গে তাঁর যোগাযোগ ছিল। সেই কথা উল্লেখ করে অভিষেকের কটাক্ষ, “যেমন উপসর্গহীন করোনা হয়, তেমনই উপসর্গহীন বিজেপি হয়ে তৃণমূলে ছিলেন শুভেন্দু।”
শুভেন্দু সভায় বলেছিলেন, ২১ বছর তৃণমূল করার জন্য তিনি লজ্জিত। সেই প্রসঙ্গ টেনে অভিষেক বলেন, ‘‘এতই যদি লজ্জিত হতে হয়, তাহলে এখনও কেন বাবা-ভাইয়ের সঙ্গে একবাড়িতে আছেন?”

শুধু শুভেন্দু অধিকারী নয়, বিভিন্ন ইস্যুতে দিলীপ ঘোষ, অমিত শাহ দের প্রতিও আক্রমণ শানালেন অভিষেক। অন্যদিকে দাঁতনের সভা থেকে ডায়মন্ড হারবারে পাল্টা সভা করার বার্তা দিয়েছেন শুভেন্দু অধিকারী।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel