প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

পিকে-এর ফর্মুলায় ঘাসফুল উপড়ে ফেলতে শুভেন্দুর নয়া কৌশল

GNE NEWS DESK:দলত্যাগ করার পর একের পর এক মঞ্চে সভা করে চাঞ্চল্যকর দাবির মধ্যে দিয়ে কাঁপিয়ে দিচ্ছেন শুভেন্দু অধিকারী। বিজেপিতে যোগদান করার পর থেকে দলের প্রতি নিজের তরফ থেকে ১০০ শতাংশ দিয়ে কাজ করে চলেছেন তিনি।

এবার পিকে যেভাবে জানিয়েছিলেন যে বাংলায় ৭০ শতাংশ হিন্দু ভোটার, ৩০ শতাংশ মুসলিম ভোটার, এবার সেই বিষয়টিকেই টার্গেট জানিয়ে তিনি দাবি করলেন ৩০ বাদে বাকি ৭০ শতাংশ পদ্মফুলে চাই। অর্থাৎ হিন্দুদের তিনি এক হওয়ার আহ্বান জানিয়েই রাখলেন।

ইতিমধ্যে শুভেন্দু বাবু গতকালের সভায় এও দাবি জানিয়ে বলেন যে, ‘মাননীয় ভাইপো বলেছেন, তুমি পদ্মফুল করছো। তোমার বাড়িতে জোড়াফুল রয়েছে। ওই বাড়িতে থাকতে লজ্জা করে না? বাবুসোনা, এখনো তো বাসন্তী পুজো, রামনবমি আসেনি। সবে তো পদ্মফুলের কুঁড়িটা ফুটেছে। রামনবমি আসছে। আমার বাড়ির লোকেরা পদ্ম ফোটাবে’।

অর্থাৎ নাম না করে মুখ্যমন্ত্রীর পরিবারে পদ্ম ফোটানোর চ্যালেঞ্জ ছোড়েন তিনি। বলেন, ‘আর শুধু আমার বাড়ির লোক নয়। তোমার বাড়ির ভিতরেও ঢুকবো। কাশ্মীরে যখন পাক জঙ্গিরা ঢুকে আমাদের জওয়ানদের মারল তখন মোদীজি বলেছিলেন, অন্দর ঘুসকর মারেঙ্গে। আমরাও হরিশ চ্যাটার্জি স্ট্রিটে ঢুকে পদ্ম ফোটাবো। নিশ্চিন্ত থাকো’।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel