প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

মাধ্যমিক পাশ মহিলাদের জন্য বিশাল চাকরির সুযোগ, এক্ষুনি আবেদন করুন

GNE NEWS DESK: রাজ্যে মহিলাদের জন্য চাকরির সুযোগ। রাজ্যের স্বাস্থ্য দপ্তরে নিয়োগ করতে চলেছে আশা কর্মী। নিয়োগ হবে হাওড়া জেলায়। আবেদন করার শেষ তারিখ ১৭ ই জানুয়ারি।

পদের নাম: আশা কর্মী।

মোট শূন্যপদ: ২২৫

শিক্ষাগত যোগ্যতা: মাধ্যমিক পাশ। নিয়োগ করার সময় মাধ্যমিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরই বিচার করা হবে।

বয়স: জেনারেল প্রার্থীদের জন্য বয়স হতে হবে ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। তপসিলি জাতি বা তপসিলি উপজাতিদের ক্ষেত্রে বয়স ২২ থেকে ৪০ বছরের মধ্যে। বয়স হিসাব হবে ১ জানুয়ারি, ২০২১ তারিখের হিসেবে।

নিয়োগ স্থান : নিয়োগ করা হবে হাওড়ার জেলার বিভিন্ন ব্লকে।

আবেদনের পদ্ধতি: আবেদন করার জন্য আবেদনপত্র পূরণ করে সমস্ত ডকুমেন্টস সংযুক্ত করে আবেদনকারীর নিজ নিজ ব্লক অফিসের ঠিকানায় জমা দিতে হবে। জমা দেওয়া যাবে ৮ জানুয়ারি থেকে ১৭ জানুয়ারির মধ্যে।

আবেদনপত্র সাথে জমা দিতে হবে মাধ্যমিক পরীক্ষার এডমিট কার্ড, স্থায়ী বাসিন্দা প্রমাণপত্র হিসেবে ভোটার কার্ড বা রেশন কার্ড, জাতিগত প্রমাণপত্র (যদি প্রযোজ্য হয়), আবেদনকারীর স্বনির্ভর গোষ্ঠীর সদস্যা হলে তার প্রমানপত্র, আবেদনকারীর দু’কপি পাসপোর্ট সাইজের রঙিন ফটো।
উপরোক্ত সমস্ত নথিপত্র গুলি আবেদনপত্রের সঙ্গে অবশ্যই সংযুক্ত করতে হবে। প্রমান পত্র গুলির মধ্যে যেকোনো একটি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত না করলে আবেদনপত্র বাতিল করবে কর্তৃপক্ষ।

অতিরিক্ত শর্তাবলী: আবেদনকারীকে অবশ্যই মহিলা হতে হবে। কেবল বিবাহিতা, বিধবা, আইনগতভাবে বিবাহ বিচ্ছিন্না মহিলারাই আবেদনযোগ্য। আবেদনকারীকে অবশ্যই সংশ্লিষ্ট গ্রামের স্থায়ী বাসিন্দা হতে হবে। আবেদনকারী গ্রেড- ওয়ান এবং গ্রেড- টু স্বনির্ভর গোষ্ঠীর সদস্যা হয়ে থাকলে অগ্রাধিকার পাবেন।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel