প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

বিধায়ক পদের পর এবার তৃণমূল ছাড়লেন রাজীব বন্দ্যোপাধ্যায়, তৃণমূল নেত্রীকে চিঠি লিখে ইস্তফা

Rajiv Banerjee leaves Trinamool after resigning as MLA, writes resignation letter to Trinamool leader

GNE NEWS DESK: বিধানসভায় বিধায়ক পদে ইস্তফা দিয়েছিলেন। কয়েক ঘন্টা কাটতেই তৃণমূলের সমস্ত পদ ও সদস্যপদে ইস্তফা দিয়ে দল ছাড়লেন রাজীব বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যে তিনি ইস্তফা পত্র পাঠিয়ে দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সীকে। এছাড়াও দলীয় সদর দফতর তৃণমূল ভবনেও তিনি ইস্তফাপত্র জমা দিয়েছেন।

তৃণমূলের সর্বভারতীয় চেয়ারপারসন মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে লেখা নিজের ইস্তফা পত্রে রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, নিজের দলীয় সদস্যপদের পাশাপাশি দলের সমস্ত দায়িত্বও ছাড়লেন এবং এই মুহূর্ত থেকে দলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলেন তিনি। পাশাপাশি কাজের সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

অন্যদিকে শুক্রবার রাত্রেই কলকাতায় আসার কথা বিজেপি নেতা তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর। রাজীব বন্দ্যোপাধ্যায় বিধানসভায় পদত্যাগের পর সংবাদমাধ্যমে ইঙ্গিতপূর্ন মন্তব্য করেছেন, “সংসদীয় গণতন্ত্রে রাজনীতির কাজ করতে গেলে কোনও না কোনও দলের অংশ হতে হয় । নির্দল হয়ে সে ভাবে মানুষের জন্য কাজ করা যায় না।”

ফলে তাঁর বিজেপিতে যোগদানের সম্ভাবনা প্রায় নিশ্চিত হয়েছে। রাজনৈতিক মহলে গুঞ্জন আগামী রবিবার অমিত শাহের উপস্থিতিতে বিজেপি যোগ দেবেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel