প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যজেলাশিক্ষা ও স্বাস্থ্য

কেশপুরে ট্যাব ক্রয়ের জন্য পড়ুয়াদের অ্যাকাউন্টে দ্বিগুন টাকা, শোরগোল এলাকায়

GNE NEWS DESK: করোনা পরিস্থিতির কারনে স্কুল বন্ধ। পড়াশোনা অনেকটাই নির্ভরশীল হয়ে উঠেছে মোবাইল, ট্যাব ও ইন্টারনেটের উপর। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পড়াশোনার সুবিধার জন্য দ্বাদশ শ্রেণির পড়ুয়াদের ট্যাব দেওয়ার কথা জানিয়েছিলেন। পরবর্তীতে ট্যাব কেনার জন্য ১০ হাজার টাকা অ্যাকাউন্টে দেওয়ার কথা জানান। এরপর ইতিমধ্যে পড়ুয়াদের অ্যাকাউন্টে টাকা আসতে শুরু করেছে। কিন্তু বিপত্তি ঘটল পশ্চিম মেদিনীপুরের এক স্কুলে।

গত ২১ জানুয়ারি কেশপুরের ধলহারা পাগলীমাতা উচ্চবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ভোকেশনাল বিভাগের ২৪ জন পড়ুয়ার অ্যাকাউন্টে পরপর দু’বার ১০ হাজার করে পড়ুয়া প্রতি মোট কুড়ি হাজার টাকা করে আসে।

স্কুল কর্তৃপক্ষের দাবি, স্কুলের ই-মেল আইডিতে ভুল ছিল। সেইমত ভুল সহ তালিকা আপলোড করে ই-মেল করা হয়। পরে তা সংশোধন করে পুনরায় সঠিক তালিকা পাঠানো হয়। কিন্তু সফটওয়্যারের কোন সমস্যার কারনে দুটি তালিকার হিসাবে পর পর দু’বার করে টাকা এসেছে পড়ুয়াদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel