প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

বাংলা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করে তৃণমূলের বিরুদ্ধে বোমা ফাটালেন আসাদউদ্দিন

Asaduddin clarified his position on Bengal and bombed the Trinamool

GNE NEWS DESK: বিহার ভোটের পর বাংলার আসন্ন বিধানসভা নির্বাচনে প্রার্থী দেওয়ার কথা ঘোষণা করেছে আসাদউদ্দিনের দল মিম। বাংলায় মুসলিম ভোটব্যাঙ্ক ও তার প্রেক্ষিতে মিম কত শতাংশ ভোট যেতে পারে তা নিয়ে বিশ্লেষণও শুরু হয়েছে। এরই মধ্যে নিজের অবস্থান স্পষ্ট করলেন এআইএমএম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি।

ওয়েইসি এক সভায় বলেন, “যবে থেকে বাংলার ভোট ঘোষিত হয়েছে, তবে থেকে ব্যান্ড বাজা বারাত নামের এক পার্টি, যার আগে নাম ছিল কংগ্রেস বলতে শুরু করেছে যে আমরা বিজেপির বি টিম। মমতা বন্দ্যোপাধ্যায়ও একই কথা বলছেন।

আমিই কি একা যাঁর সম্পর্কে এঁরা খালি বলে যাবেন?” প্রসঙ্গত বিহার বিধানসভা নির্বাচনে ফলাফল সামনে আসার পর থেকেই সাম্প্রতিক অতীতে মমতা বন্দ্যোপাধ্যায় বিভিন্ন নির্বাচনী বক্তব্যে মিমকে বিজেপির বি টিম বলে কটাক্ষ শুরু করেছেন। সেই বক্তব্যেরই প্রত্যুত্তর দিয়েছেন ওয়েইসি।

এর আগে আসাদউদ্দিনের বলেছিলেন, তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জোটের হাত ধরে বিজেপির জমি নষ্ট করতে চান। তাতে তৃণমূল আমল তো দেয়ইনি বরং মিমের থেকে একাধিক নেতা তৃণমূলে যোগ দেন এবং তৃণমূলের দিক থেকে কটাক্ষ শুরু হয়। আসাদউদ্দিন বক্তব্যে জানান, “আমি কারোর নই, আমি জনতার।”

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel