প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

শুভেন্দুকে বিশেষ গুরুত্ব বিজেপির, রুদ্ধদ্বার বৈঠক অমিত শাহের সঙ্গে

Special importance to Shuvendu BJP, closed door meeting with Amit Shah

GNE NEWS DESK: কয়েকমাস হল তৃণমূল ত্যাগ করেছেন। যোগ দিয়েছেন বিজেপিতে। আর যোগ দানের পর থেকেই বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের তরফে বিশেষ গুরুত্ব পেতে শুরু করেছেন শুভেন্দু অধিকারী। এবার দিল্লিতে বঙ্গ বিজেপির কোর কমিটির বৈঠক শেষে অমিত শাহের সঙ্গে আলাদা বৈঠক করলেন শুভেন্দু অধিকারী। যা জল্পনা বাড়িয়েছে রাজ্য রাজনীতিতে।

বিজেপির বঙ্গীয় নির্বাচনের প্রচার হোক বা রাজ্য তৃণমূল নেতৃত্বকে আক্রমণই হোক। ক্রমশ বিজেপির উপস্থাপিত মুখ হয়ে উঠছেন শুভেন্দু অধিকারী। এমনকি রাজ্যের শাসক দলের শীর্ষনেত্রী থেকে শুরু করে অন্যান্য নেতৃত্বের পাল্টা আক্রমণের প্রধান লক্ষ্যও ক্রমশ হয়ে উঠেছেন শুভেন্দু অধিকারী।

যা নির্বাচনের প্রাক্কালে প্রচারের আলো শুভেন্দুর দিকেই ঘুরিয়ে দিচ্ছে। সেই পরিস্থিতিতে দিল্লিতে বঙ্গ বিজেপির কোর কমিটির বৈঠক শেষে অমিত শাহের সঙ্গে আলাদা রুদ্ধদ্বার বৈঠক করলেন শুভেন্দু অধিকারী। যেখানে ব্রাত্য থাকলেন দিলীপ ঘোষ ও মুকুল রায়ের মতো রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্ব। সেই বৈঠককে কেন্দ্র করেই রাজ্য রাজনীতিতে গুঞ্জন শুরু হয়েছে।

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, বর্তমানে বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের পরেই শুভেন্দু অন্যতম জনপ্রিয় মুখ। মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কেই ক্রমাগত লক্ষ্য করে আক্রমণ করে চলেছেন তিনি। শুভেন্দুর আক্রমণাত্মক প্রচারের ফলে এখন অনেকটাই ম্লান হতে শুরু করেছে দিলীপ ঘোষ এবং মুকুল রায়ের গুরুত্ব। শাহের সঙ্গে শুভেন্দুর আলাদা বৈঠকের পর মনে করা হচ্ছে নির্বাচনে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে পারেন শুভেন্দু অধিকারী। হয়তো সেই জন্যই তাঁকে বাড়তি গুরুত্ব দেওয়া হচ্ছে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel