প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

বিশাখাপত্তনমে স্কুলের হোস্টেলে ভয়ঙ্কর র‍্যাগিং এর শিকার বেলঘরিয়ার কিশোর, বাবার ফোনে এল রক্তাক্ত ছবি

GNE NEWS DESK: সিনিয়রদের হোমওয়ার্ক না করায় বিশাখাপত্তনমে স্কুলের হোস্টেলে ভয়ংকর র‍্যাগিং এর শিকার বেলঘরিয়ার কিশোর। সহপাঠীরা আক্রান্তের বাবার মোবাইলে পাঠাল আক্রান্ত কিশোরের রক্তাক্ত ছবি। অভিযুক্ত ৮ পড়ুয়াকে বহিস্কার করেছে স্কুল কর্তৃপক্ষ।

আক্রান্ত কিশোর শ্যামকুমার মাহাতো একাদশ শ্রেণীর ছাত্র। বিশাখাপত্তনমের স্কুলে হোস্টেলে থেকে পড়ার জন্য তাকে পাঠিয়েছিলেন অভিভাবকরা। কিন্তু রক্তাক্ত ও আশঙ্কাজনক অবস্থায় শ্যামকুমার ভর্তি হাসপাতালে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ভোর পাঁচটায় হোস্টেলের ঘরে ঘুমন্ত শ্যামের উপর একযোগে ৪০-৫০ জন সিনিয়র ছাত্র চড়াও হয়। বেধড়ক মারধর করা হয় তাকে। এক ঘন্টা পরে পুনরায় একই ঘটনা ঘটানো হয়। ফলে শ্যামের মাথায় আঘাত লেগেছে, ছিঁড়ে গিয়েছে শিরাও। এরপর রক্তাক্ত অবস্থায় তার ছবি তুলে বাবা-কে পাঠিয়ে দেয় সহপাঠীরা। তারা জানায়, সিনিয়রদের ‘হোমওয়ার্ক’ না করার জন্য র‍্যাগিংয়ের শিকার ওই কিশোর। 

খবর পেয়েই বিশাখাপত্তনমের উদ্দেশ্যে রওনা হন শ্যামের বাবা। তাঁর অভিযোগ, ঘটনাটি জানার পর প্রথমে স্কুল কর্তৃপক্ষের সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু ফোন সুইচ অফ ছিল।

বর্তমানে বিশাখাপত্তনমের একটি হাসপাতালে ভর্তি শ্যাম। তার শারীরিক অবস্থায় আশঙ্কাজনক। জানা গিয়েছে, অভিযুক্ত ৮ পড়ুয়াকে বহিষ্কার করেছে স্কুল কর্তৃপক্ষ।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel