প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

মন্ত্রী জাকির হোসেনকে লক্ষ্য করে বোমা হামলা, গুরুতর জখম অবস্থায় স্থানান্তরিত কলকাতায়

GNE NEWS DESK: বিধানসভা ভোটের প্রাক্কালে ভয়ংকর ঘটনা। বুধবার রাতে মুর্শিদাবাদের নিমতিতা ষ্টেশনে রাজ্যের শ্রম দফতরের প্রতিমন্ত্রী জাকির হোসেনের উপর বোমা হামলা। গুরুতর জখম মন্ত্রী ছাড়াও ১৩ জন।

জানা গিয়েছে, বুধবার রাতে কলকাতার উদ্দেশে রওনা দিয়েছিলেন মন্ত্রী। তিস্তা তোর্সা এক্সপ্রেস ধরার জন্য নিমতিতা ষ্টেশনে গাড়ি থেকে নেমে হেঁটে যাচ্ছিলেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর অনুগামী ও দলীয় কর্মীরা। সেই সময়েই তাঁর উপরে বোমা হামলা হয়। বিকট বিস্ফোরণের পর রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন মন্ত্রী ও তাঁর সহকর্মীরা।

জখম ও রক্তাক্ত জাকিরকে প্রথমে জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁকে কলকাতায় একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত হয়েছে। তাঁর সঙ্গে কলকাতায় চিকিৎসার জন্য আনা হয়েছে আরও ৩ জনকে। বাকি আহতদের মধ্যে বেশ কয়েক জনের পরিস্থিতি গুরুতর হওয়া তাঁদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

পুর্বপরিকল্পিত ভাবে এই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনার এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ওয়াই রঘুবংশী বলেন, “মন্ত্রী জাকির হোসেনের উপর হামলা চালানো হয়েছে। আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। ঘটনাস্থলে বম্ব স্কোয়াডের দল যাচ্ছে। ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে।”

ঘটনার তীব্র নিন্দা করে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী সোশ্যাল সাইটে লেখেন, “জাকির হোসেন এর ওপর আক্রমণের আমি তীব্র নিন্দা করছি। অপরাধীদের গ্রেফতার চাই, শাস্তি চাই। সে তৃণমূলের মধ্যে এক ব্যতিক্রমী ব্যক্তিত্ব, পরিশ্রম ও বুদ্ধির জোরে একজন প্রতিষ্ঠিত শিল্পপতি, মানুষের বন্ধু।” এই ঘটনায় প্রকারান্তরে তৃণমূলের একাংশকেই দায়ী করে তিনি আরও লেখেন, “সততার রাজনীতি তৃণমূল দলের কাছে গ্রহণযোগ্য নয়! সে সৎ তাই হামলা হল।”

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel