প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

ভোট ঘোষনা হতেই সক্রিয় প্রশান্ত কিশোর, ট্যুইট করে বললেন ‘বাংলা তার নিজের মেয়েকেই চায়’

GNE NEWS DESK: বাংলায় ভোট ঘোষণা হতেই সক্রিয় হলেন তৃণমূলের ভোট কৌশলী প্রশান্ত কিশোর। ট্যুইট করে জানালেন, “বাংলা তার নিজের মেয়েকেই চায়”। এমনকি তাঁর এই ট্যুইট ফল প্রকাশের দিন ২ মে পর্যন্ত মনে রাখতেও বললেন।

আসন্ন বিধানসভা ভোট তৃণমূলের জন্য আসল পরীক্ষা হতে চলেছে। তাই অনেক আগেই তারা নিজেদের কাজে নিযুক্ত করেছেন ভোট কৌশলী প্রশান্ত কিশোরকে। যদিও এই নিয়ে দলের অন্দরে সমালোচনা ও বিতর্ক হয়েছে বিস্তর। একের পর এক তৃণমূল নেতা প্রকাশ্যে অসন্তোষ ব্যক্ত করেছেন বিভিন্ন সময়ে। অনেক ক্ষেত্রে মত বিরোধের কারনে দলও ছেড়েছেন অনেকে। একাধিক হেভিওয়েট নেতা যোগ দিয়েছেন বিজেপিতে।

তাতেও টলানো যায়নি প্রশান্ত কিশোরের আত্মবিশ্বাস। কিছুদিন আগেই ট্যুইট করে চ্যালেঞ্জ জানিয়েছিলেন, বিধানসভা ভোটে বিজেপি দুই অঙ্ক পার করতে পারবে না। এবারও চ্যালেঞ্জ সহ ট্যুইট বার্তা দিলেন তিনি। নিজের পোস্টে প্রশান্ত কিসের লেখেন, দেশের গণতন্ত্র রক্ষার মহারণটা বাংলা থেকেই লড়া হবে। এবং সেই লড়াইয়ে বার্তা দেওয়ার জন্য বাংলার মানুষ তৈরি। সেইসঙ্গে প্রশান্তের স্লোগান, বাংলা নিজের মেয়েকেই চায়। তিনি চ্যালেঞ্জ নিয়ে পুনশ্চ অংশে বলেছেন, নির্বাচনের ফল প্রকাশের দিনে তাঁর কথা না মিললে জবাবদিহি করবেন তিনি।

একই রকমের খবর