প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

বিভিন্ন বিভাগে বেতন সহ চাকরি দিচ্ছে দিলীপ ঘোষে, জানুন বিস্তারিত

GNE NEWS DESK: বিভিন্ন বিভাগে অনভিজ্ঞ শিক্ষানবিশ নিয়োগ করতে চলেছেন মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। এই বিষয়ে সাংসদের দফতর থেকে জারি করা হয়েছে বিজ্ঞপ্তি। এই কাজের জন্য বেতনও পাবেন শিক্ষানবিশরা।

নিয়োগের জন্য ন্যূনতম কোনও শিক্ষাগত যোগ্যতা বা কাজের অভিজ্ঞতার প্রয়োজন নেই।
কাজের সময়: সকাল ১১ টা থেকে সন্ধে ৬ টা।

কাজের স্থান: অফিসে এসে কাজ করা যাবে অথবা ঘরে বসেও কাজ করা যেতে পারে।

বিভাগ:
১) আইন বিষয়ক – অভিজ্ঞ আইনজীবীদের তত্ত্বাবধানে আইন বিভিন্ন বিল এবং নীতি সংক্রান্ত বিষয়ে প্রশিক্ষণ সাথে আরটিআই (তথ্য জানার অধিকার) মামলা কীভাবে দায়ের করতে হয় সেই প্রশিক্ষণও দেওয়া হবে।

২) গ্রাফিক ডিজাইন – ডিজিট্যাল পেন্টিং, ভিডিয়ো এডিটিং, কার্টুন ও পোস্টার নির্মাণ-সহ একাধিক বিষয় সেখানে প্রশিক্ষণ দেওয়া হবে।

৩) রাজনৈতিক প্রচারের রণকৌশল – মানুষের মন বোঝা, নীতি নির্ধারণের পাশাপাশি তার প্রতিফলন বাস্তবে হচ্ছে কিনা সেগুলি খতিয়ে দেখে রিপোর্ট জমা দিতে হবে। 

৪) সামাজিক যোগাযোগ ও প্রচার – শিক্ষানবিশদের নতুন প্রকল্পের বাস্তবায়ন করার পাশাপাশি এবং রাজ্যের প্রত্যন্ত প্রান্তে পৌঁছে দিতে হবে।

আবেদনের উপায় : আবেদনকারীদের নিজের বায়োডেটা sansad@amaderdilipda.in ইমেল আইডিতে পাঠাতে হবে। সঙ্গে সিসি করতে হবে devworld24@gmail.com এই ইমেল আইডিতে।

একই রকমের খবর