প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

নজরে কয়লা কান্ড, অভিষেকের শ্যালিকার স্বামী-শ্বশুরকে তলব করল সিবিআই

GNE NEWS DESK: রাজ্যের বিধানসভা নির্বাচন শীঘ্রই। তার আগে কয়লা কান্ড নিয়ে তদন্তে গতি আনার চেষ্টায় সিবিআই। কিছুদিন আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী ও শ্যালিকাকে সন্দেহজনক আর্থিক গতিবিধির ব্যাপারে বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। এবার অভিষেকের শ্যালিকা মেনকা গম্ভীরের স্বামী অঙ্কুশ অরোরা ও শ্বশুর পবন অরোরাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করল সিবিআই। সূত্রের খবর, আগামী ১৫ মার্চ তাঁদের দু’জনকেই নিজাম প্যালেসে সিবিআই দফতরে হাজিরা দিতে বলা হয়েছে।

এরআগে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা নারুলাকে জিজ্ঞাসাবাদের জন্য তাঁর বাড়িতে গিয়েছিলেন সিবিআই আধিকারিকরা। পরে রুজিরার বোন মেনকা গম্ভীরকে তাঁর বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ চালিয়েছিলেন কেন্দ্রীয় গোয়েন্দারা। প্রায় তিন ঘন্টার উপরে জিজ্ঞাসাবাদ চলে। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় বিজেপির এক নেত্রী মেনকার শ্বশুর পবন অরোরার নাম প্রকাশ্যে এনে অভিযোগ তুলেছিলেন, রাজ্য সরকারের সবুজসাথীতে যে সাইকেল সরবরাহ করা হয়েছে তার কন্ট্রাক্ট পেয়েছেন তিনি। তার পরেই অঙ্কুশ ও পবন অরোরাকে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআইয়ের তলব করার ঘটনা ঘটল।

একই রকমের খবর