প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধরাজনীতিরাজ্য

অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্ল্যাকমেইলের অভিযোগ ফিরহাদ হাকিমের, ভিডিও ফুটেজে সরগরম রাজ্য রাজনীতি

GNE NEWS DESK: বীরভূমের রাজনীতিতে শেষ কথা বলেন তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল। রাজ্য রাজনীতিতে বিরোধীরা বারবার এই অভিযোগ করেন বিরোধীরা। এবার প্রকাশ্যে অনুব্রতর বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন খোদ তৃণমূল নেতা মন্ত্রী ফিরহাদ হাকিম। বললেন, মমতাকে ব্ল্যাকমেইল করেছিলেন অনুব্রত। এই ঘটনায় রাজ্য রাজনীতিতে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

গত সোমবার কলকাতা বন্দর বিধানসভা কেন্দ্রের ৭৮ নং ওয়ার্ডে তৃণমূলের নেতা-কর্মীদের নিয়ে একটি বুথ ম্যানেজমেন্ট বৈঠক করেন ফিরহাদ হাকিম। সেই সভায় নলহাটির বিদায়ী বিধায়ক মইনুদ্দিন শামসকে ভোটের প্রার্থী না করা প্রসঙ্গে ফিরহাদ বলেন, যখন প্রার্থী তালিকা ঘোষণা হচ্ছিল তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই বসেছিলেন।

মইনুদ্দিনের নাম ঘোষণা না হওয়ায় তিনি খানিকটা অবাক হন। দলনেত্রীকে জিজ্ঞাসা করলে মমতা তাঁকে বলেন, অনুব্রত নাকি তাঁকে ব্ল্যাকমেল করেছে। জোর করে মইনুদ্দিনের নাম কেটে অন্য নাম ঢুকিয়েছে।

সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তৃণমূলের নেতা নিজামুদ্দিন সামস। তিনি ঘটনাচক্রে মইনুদ্দিন শামসের ভাই এবং ইকবালপুর এলাকার ৭৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা। তাঁর ফেসবুক লাইভের ভিডিও ভাইরাল হয়ে যায় সমাজ মাধ্যমে। বিদায়ী তৃণমূল বিধায়ক মইনুদ্দিন সামসকে প্রার্থী না করায় তৃণমূল ছেড়েছেন তিনি।

একই রকমের খবর