প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি
Trending

ভাঙা পায়ে ভোটের আবহে যেমন খুশী সাজো প্রতিযোগিতায় হাজির ‘নকল’ মমতা

GNE NEWS DESK: রাজ্যে চলছে বিধানসভা নির্বাচন। তৃণমূল বিজেপি অন্যান্য রাজনৈতিক দল পরস্পরের বিরুদ্ধে দোষারোপ করে চলেছে। চলছে রাজনৈতিক আক্রমণ, কটাক্ষ। গত তিন দফার ভোট গ্রহণের সময় একাধিক বিধানসভা এলাকা রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়েছে।

একের পর এক সভায় তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপি, কেন্দ্রীয় বাহিনী ও নির্বাচন কমিশনকে আক্রমণ করছেন। বিজেপিও তৃণমূল নেত্রীকে কটাক্ষ করতে ছাড়ছেনা। ফলে রাজ্যের রাজনৈতিক আবহে উধাও পারস্পরিক সন্মান প্রদর্শন। কিছু কিছু ক্ষেত্রে বক্তব্য শালীনতার সীমাও অতিক্রম করছে।

সেই উত্তপ্ত রাজনৈতিক আবহের মধ্যেও হাস্যরস ও খোলা হওয়ার আগমন ঘটলো একদল কচিকাঁচা। কচিকাঁচাদের যেমন খুশি সাজো প্রতিযোগিতায় একটি ছোটো মেয়ে মুখ্যমন্ত্রীর হুবহু নকল সেজে দৃষ্টি আকর্ষণ করেছে। এই প্রতিযোগীতায় ওই মেয়েটি মুখ্যমন্ত্রীর সম্পূর্ণ অনুকরণ করে উপবিষ্ট রয়েছে হুইল চেয়ারে। মুখে মাস্ক, পায়ে প্লাস্টার। এছাড়া সাথে রয়েছে দেহরক্ষীরাও।

নির্বাচনের অধিকার এখনো না পেলেও রাজ্যের রাজনৈতিক ব্যক্তিত্ব ও ঘটনাক্রম যে ছোট ছেলে মেয়েদের চোখ এড়িয়ে যাচ্ছে না তার প্রমাণ মিলেছে। ছোটদের পর্যবেক্ষণ ও বুদ্ধিমত্তার প্রশংসা করেছেন বড়রাও।

একই রকমের খবর

Leave a Reply

Your email address will not be published.