Puri Vande Bharat Cancelled : বাতিল পুরী-হাওড়া বন্দে ভারত এক্সপ্রেস, সোমবার চলবে মেরামতি

Puri Vande Bharat Cancelled : বাতিল পুরী-হাওড়া বন্দে ভারত এক্সপ্রেস, সোমবার চলবে মেরামতি

রবিবার ঝড়বৃষ্টির কারণে গাছের ডাল ভেঙে পড়ে প্যান্টোগ্রাফ ভেঙে যায় পুরী-হাওড়া বন্দে ভারত এক্সপ্রেসের। ইঞ্জিনও ক্ষতিগ্রস্থ হয়। সেই কারণে ২২ মে সোমবার বাতিল হল ২২৮৯৫/২২৮৯৬ হাওড়া-পুরী-হাওড়া বন্দে ভারত এক্সপ্রেস। চলবে গুরুত্বপূর্ণ মেরামতির কাজ।

রবিবার ওড়িশার বৈতরিণী ও মঞ্জুরী রোড স্টেশনের মাঝে বিকাল প্রায় ০৪:৩০ থেকে আটকে পড়ে পুরী-হাওড়া বন্দে ভারত এক্সপ্রেস৷ প্রচণ্ড ঝড়বৃষ্টির কারণে গাছের ডাল ভেঙে পড়ে ট্রেনের ইঞ্জিন ক্ষতিগ্রস্থ হওয়ায় ও প্যান্টোগ্রাফ ভেঙে পড়ায় এই বিপত্তি। রেলের টেকনিক্যাল টিম যুদ্ধকালীন তৎপরতায় কাজ শুরু করলেও বন্দে ভারত এক্সপ্রেসের ইঞ্জিনটি সম্পূর্ণ কার্যক্ষম করা যায়নি। অবশেষে প্রায় ৪ ঘন্টা আটকে থাকার পরে অন্য ইঞ্জিন লাগিয়ে রাত ০৮:২০ মিনিট নাগাদ হাওড়ার উদ্দেশ্যে যাত্রা শুরু করে ২২৮৯৬ পুরী-হাওড়া বন্দে ভারত এক্সপ্রেস।

রেলের তরফে জানা গিয়েছে, পুরী-হাওড়া রুটের জন্য নির্ধারিত বন্দে ভারতের রেকটি প্রচন্ড ক্ষতিগ্রস্থ হয়েছে। ফলে এটি সোমবার ২২ মে নির্ধারিত সূচী অনু্যায়ী যাত্রা করতে পারবে না। রেকটির গুরুত্বপূর্ণ মেরামতি প্রয়োজন। কোনো বিকল্প রেক না থাকায় সোমবার ২২৮৯৫/২২৮৯৬ হাওড়া-পুরী-হাওড়া বন্দে ভারত এক্সপ্রেস বাতিল করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ