‘দ্যা কাশ্মীর ফাইলস’ বক্স অফিসে ঝড় তুলেছে, এর নির্মাতারা এমন একটি পথ খুঁজে পেয়েছেন যাতে এই ছবির আয় আরও বাড়বে

'দ্যা কাশ্মীর ফাইলস' বক্স অফিসে ঝড় তুলেছে, এর নির্মাতারা এমন একটি পথ খুঁজে পেয়েছেন যাতে এই ছবির আয় আরও বাড়বে

পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ বক্স অফিসে ঝড় তুলেছে। দিন দিন বাড়ছে ছবির আয়। দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছে ছবিটি।

এই সিনেমাটি অষ্টম দিনে খুব দ্রুত ১০০ কোটির ক্লাবে যোগ দিয়েছে এবং দ্বিতীয় সপ্তাহের শুক্রবার পর্যন্ত ১১৬.৪৫ কোটি টাকা আয় করেছে। এখন এর সাফল্য দেখে নির্মাতারা ‘দ্য কাশ্মীর ফাইলস’কে প্যান ইন্ডিয়া মুভি বানানোর সিদ্ধান্ত নিয়েছেন, যা এর আয় আরও বাড়িয়ে দেবে।

বলিউড হাঙ্গামার রিপোর্ট অনুযায়ী, ‘দ্য কাশ্মীর ফাইলস’ চারটি ভাষায় ডাবিং করা হবে এবং বিভিন্ন রাজ্যে দেখানো হবে। বর্তমানে, এই ছবিটি হিন্দিতে মুক্তি পেয়েছে তবে এখন এটি তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড় ভাষায় ডাবিং করা হবে।

কাশ্মীর ফাইল ২০২২ সালের দ্বিতীয় সর্বোচ্চ আয় করা চলচ্চিত্র হয়ে উঠেছে। এক নম্বরে রয়েছে আলিয়া ভাটের ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’, যেটি এখন পর্যন্ত ১২৬ কোটি টাকা আয় করেছে। ‘দ্য কাশ্মীর ফাইলস’ যেভাবে আয় করছে, তাতে মনে হচ্ছে খুব শীঘ্রই ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’কে ছাড়িয়ে যাবে। তরণ আদর্শ তার একটি টুইট বার্তায় লিখেছেন যে ‘দ্য কাশ্মীর ফাইলস’ দ্বিতীয় সপ্তাহে ১৫০ কোটি ছাড়িয়ে যাবে।

পরিচালক বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিটি কাশ্মীরি পণ্ডিতদের দুর্দশা এবং কীভাবে ৯০ এর দশকে কাশ্মীর থেকে দেশান্তরিত হতে বাধ্য হয়েছিল তা দেখানো হয়েছে। এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের, মিঠুন চক্রবর্তী, পল্লবী জোশি এবং দর্শন কুমার সহ আরো অনেকে। ছবিটির সব অভিনেতার অভিনয় বেশ প্রশংসিত হচ্ছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ