Horoscope Today: আজকের রাশিফল ১২/২/২০২৩

Horoscope Today: আজকের রাশিফল ১২/২/২০২৩

মেষ/ Aries রাশিফল Rashifal : কর্মে বিঘ্ন। গুরুত্বপূর্ণ চুক্তি সম্ভব। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। বৈদেশিক কাজে গতি আসবে। গুরুত্বপূর্ণ কাজ আজ সেরে ফেলুন, সুযোগ কাজে লাগাবেন। সামাজিক প্রতিপত্তি বাড়বে। পেশাগত স্বার্থে আপনি সফল হবেন।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : ক্রোধ থেকে দূরে থাকুন। সন্তানের থেকে ভালো খবর পাবেন। মায়ের স্বাস্থ্যের খেয়াল রাখুন। মানসিক শান্তি থাকবে। ব্যবসায় বিস্তার লাভ করবেন। ব্যবসায় কোনও ব্যক্তির থেকে সাফল্য লাভ হতে পারে। শিক্ষাগত দিক থেকে উন্নতি হবে। যাত্রার যোগ রয়েছে। পরিশ্রম বাড়বে।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : সন্তানদের নিয়ে দুশ্চিন্তা মিটে যাবে। অনেক দিন থেকে ফেলে রাখা কোনও আজ সেরে ফেলুন। প্রেমের ক্ষেত্রে আজ দিনটি বিশেষ ভালো নয়, সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ মিলতে পরে। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিশেয সুযোগ আসতে পারে।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : সমাজ সেবায় ব্যস্ত থাকতে হতে পারে। বাড়ি সংক্রান্ত বা জমি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ রয়েছে। দুপুরের পর প্রত্যাশিত কাজে অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য আজ বিশেষ কোনও সুখবর আসতে পারে। শরীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে।

আরও পড়ুন:  Horoscope Today : আজকের রাশিফল ৯/২/২০২৩

সিংহ/ Leo রাশিফল Rashifal : আত্মবিশ্বাস বাড়বে। তারপরও ধৈর্য ধরতে হবে। পরিবারের সহযোগিতা পাবেন। বুদ্ধিদীপ্ত কাজে পাবেন সাফল্য। আয় বাড়বে। মান সম্মান প্রাপ্তি হবে। ক্রোধ বাড়বে। আত্মসংযম থাকবে। ব্যবসায়ে পরিবর্তন হবে। আয় বাড়বে। মায়ের থেকে আসবে সম্পত্তি। সন্তানের দিকে খেয়াল রাখুন।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : প্রেমে সাফল্য। একটি জেদ এড়িয়ে চলুন। যোগাযোগ বাড়াবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। আপনার ব্যক্তিগত জীবনে অন্যদের প্রবেশ করতে দেবেন না। সম্প্রসারণের উদ্যোগ নিতে হবে।

তুলা/ Libra রাশিফল Rashifal : পারিবারিক অশান্তি দেখা দিতে পারে। রাস্তাঘাটে সাবধানে যাতায়াত করুন আঘাত লাগার আশঙ্কা রয়েছে। বন্ধুদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। আপনার উদ্ভাবনী চিন্তাশক্তির ফলে উপার্জন বৃদ্ধি পাবে। সন্তানদের পড়াশুনো নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। কর্মসূত্রে বিদেশ যাত্রার যোগ রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতি লাভ হতে পারে।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : উৎসাহ বৃদ্ধি। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ দিতে হবে। বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। সম্পত্তিহানি। সফল প্রচেষ্টা। কোনও কাজ শেষ হলে আপনার প্রভাব বাড়বে।

আরও পড়ুন:  Horoscope Today : আজকের রাশিফল ৭/২/২০২৩

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। আজ কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। যৌথ কোনও কাজের সঙ্গে যুক্ত থাকলে সুনাম লাভের আশা রাখতে পারেন। রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি ভালো। অভিভাবকের শারিরীক সমস্যা দেখা দিতে পারে।

মকর/ Capricorn রাশিফল Rashifal : ধনাগম। গুন্ডাদের থেকে সাবধান।আস্থা রাখুন। প্রতিশ্রুতি রক্ষা করবেন। আপনি প্রতিটি কাজ সফলভাবে করবেন। কান্তি ক্ষয়। লক্ষ্যর প্রতি মনোযোগ বাড়বে। পরিকল্পনায় মনোযোগ বাড়বে।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : বাড়ির সুখ পাবেন। বাড়িতে কোনও ধার্মিক কাজ কর্ম হবে। ব্য়বসায় উন্নতি হবে। খরচা বাড়বে। কাজের দিক থেকে রয়েছে উন্নতির যোগ। কিছু সমস্যা আসতে পারে। কোনও নেতার সঙ্গে দেখা সাক্ষাৎ হতে পারে। কোনও বর্ষীয়ান মহিলার থেকে টাকা পাবেন। আচমকা কিছু লাভ হবে।

মীন/ Pisces রাশিফল Rashifal : মন দারুন ভালো থাকবে। চাকরিতে পরিবর্তনের যোগ হবে। এছাড়াও খরচা বাড়বে। আয় বাড়তে থাকবে। কথা বার্তা দিয়ে প্রভাব পড়বে ব্যবসায়। কিছু সমস্যা আসতে পারে। আত্মসংযম ধরে রাখুন। কারোর থেকে সম্পত্তি পাবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ