Horoscope Today: আজকের রাশিফল ৩/৫/২০২৩

Horoscope Today: আজকের রাশিফল ৩/৫/২০২৩

মেষ/ Aries রাশিফল Rashifal : দিনের শেষের দিকে কিছু পরিবর্তন আসতে পারে। স্ত্রীর উপর অভিমান বাড়বে।গলা ব্যথা নিয়ে কষ্ট বাড়বে। পরিবারে কোনও সমস্যা গুরুজনের দ্বারা মিটে যেতে পারে। ব্যবসার জন্য চিন্তা বাড়তে পারে। প্রেমে কষ্ট পেতে পারে। দূরের কারও শোকের খবর আসতে পারে।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : জীবন এবং কাজের প্রতি আপনার উদ্যম কর্মক্ষেত্রে আপনাকে সুরক্ষা দেবে। আপনার মধ্যে সুন্দর মানবিক মূল্যবোধ রয়েছে, যার জন্য আপনি প্রিয়পাত্র।কথা রাখার উপায় না থাকলে কথা দেবেন না। আজ লটারিতে বিনিয়োগ না করাই ভাল। স্বাস্থ্যহানির সম্ভাবনা আছে।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : ব্যস্ততার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। স্ত্রীর জন্য খরচ বাড়বে। দুপুরের পরে কাজের উদ্বেগ বাড়তে পারে।কোনও আত্মীয় বাড়িতে আসায় উপকার পেতে পারেন। ধর্মস্থানে কিছু অর্থ দান। শেয়ার বাজারে লগ্নি না করাই ভাল হবে।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : স্ত্রীর প্রচেষ্টায় নতুন অর্থোপার্জনের পথ পেয়ে যেতে পারেন। ক্ষুদ্র ব‌্যবসায়ীদের সপ্তাহের মধ‌্যভাগে বড় রকমের পরিবর্তন লক্ষ‌্য করা যায়। সন্তানদের মানসিক দিকটা বোঝার চেষ্টা করুন। বায়ুপথে ভ্রমণ না করাই শ্রেয়। ঈশ্বর চিন্তায় মনোনিবেশ করে মানসিক দুশ্চিন্তা থেকে নিষ্কৃতি পান।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ৩০/৫/২০২৩

সিংহ/ Leo রাশিফল Rashifal : অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য নতুন চিন্তার ব্যবহার করুন। যারা আপনাকে ভালোবাসেন তাঁদের সঙ্গে ঝামেলায় যাবেন না। ছোট ছোট মতভেদ তৈরি হতে পারে। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : শরীরের পরিশ্রম বৃদ্ধি পাবে। মাথা গরমের জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেমে বাধা মানসিক অবসাদ ডেকে আনতে পারে। কর্মস্থানেও বাধা থাকতে পারে।শরীর খারাপ হতে পারে।

তুলা/ Libra রাশিফল Rashifal :প্রতিযোগিতামূলক কাজে বাধা আসতে পারে। মায়ের জন্য চিন্তা ও খরচ বাড়বে। পড়াশোনার ফল ভাল হবে।কাজের যোগাযোগ হওয়ায় আনন্দ। কর্মস্থানে নতুন কারও সঙ্গে পরিচয় হতে পারে।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : কর্মক্ষেত্রে কর্মদক্ষতার জন‌্য সুনাম অর্জন করতে পারবেন। ব‌্যবসায়ীদের পক্ষে সপ্তাহটি খুব একটা আশা ব‌্যঞ্জক না হলেও অর্থাগম শুভ। গৃহ পরিবেশে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে উদ্যোগী হওয়া প্রয়োজন। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে সাময়িক মনোমালিন‌্য কেটে যেতে পারে এবং বিবাহযোগ বিদ‌্যমান।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ১/৬/২০২৩

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : কর্মস্থানে বহু পুরনো সমস্যা মিটে যাবে। ব্যবসায় খুব ভাল ফল পাবেন। তবে দিনের শেষের দিকে খরচ বাড়বে। সংসারে সমস্যা মেটাতে গিয়ে নাজেহাল হতে হবে।

মকর/ Capricorn রাশিফল Rashifal : কর্মক্ষেত্রে পরিবর্তনের শুভ যোগাযোগ আসতে পারে। সন্তানদের অন‌্যায় আচরণ বরদাস্ত করবেন না। সমাজ কল‌্যাণে ব‌্যয় বৃদ্ধি করে সামাজিক প্রতিষ্ঠা লাভ করুন। ব‌্যবসায়ীরা ব‌্যবসায় প্রচুর লাভের আশা করলে ব‌্যয়ের দিক লক্ষ‌্য রাখবেন।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : কর্মস্থানে বহু পুরনো সমস্যা মিটে যাবে। ব্যবসায় খুব ভাল ফল পাবেন। তবে দিনের শেষের দিকে খরচ বাড়বে। সংসারে সমস্যা মেটাতে গিয়ে নাজেহাল হতে হবে।

মীন/ Pisces রাশিফল Rashifal : রাগের বশে কোনও বড় সিদ্ধান্ত নিয়ে নেবেন না যাতে বড় অনুতাপ করতে হয়। সপ্তাহের মধ‌্যভাগে ধনোপার্জন অধিক হলেও ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। কর্মোন্নতিতে এরাই আপনাকে সাহায‌্য করবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ