প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ২৮/১০/২০২০

Todays horoscope 28/10/2020

মেষ : দাম্পত্য জীবনে অবসাদ থাকবে। কোনও কারণে জীবনসঙ্গী রেগে যেতে পারেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। কর্মক্ষেত্রে ভালো ফল পাবেন।

বৃষ : মানসিক অবসাদ বাড়বে। কর্মক্ষেত্রে সাফল্য পেতে বিলম্ব হবে। পরিবারের ছোটদের সঙ্গে ভালো সময় কাটাবেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। পুরনো বন্ধুর সঙ্গে কথাবার্তা হতে পারে।

মিথুন : ধন লাভ হবে। পরিবারের সঙ্গে সময় কাটাবেন। বৈবাহিক জীবনে অবসাদ থেকে মুক্তি পাবেন। কর্মক্ষেত্রে সফল হবেন। সন্তানের তরফে সুখ ও আনন্দ লাভ হবে। আয় বাড়বে। শিক্ষাক্ষেত্রে ভালো ফল পাবেন।

GNE

কর্কট : দাম্পত্য জীবনে ভালোবাসা এবং আকর্ষণ বাড়বে। কোনও নতুন সম্পত্তি ক্রয়ের জন্য চুক্তি করতে পারেন। প্রতিদ্বন্দ্বীরা পরাস্ত হবেন। কর্মক্ষেত্রে অত্যধিক পরিশ্রম করতে হবে। স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ : আপনার সময়ের পরিবর্তন হবে এবার। শুধু বর্তমান পরিস্থিতিটি মেনে নিতে হবে। কাজের প্রতি একটু অনিহা থাকবে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে।

কন্যা : দিনটি ভালো যাবে। প্রত্যাশিত কাজে ঝামেলা দেখা দিতে পারে। আত্মীয়দের সাথে সাংসারিক বিষয় নিয়ে কিছু ঝামেলা দেখা দেবে।

তুলা : দিনটি ঝামেলাপূর্ণ। বিদ্যার্থীদের পড়াশোনায় অনেক ঝামেলা দেখা দেবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে ঝামেলা হবে।

বৃশ্চিক : সামাজিক এবং রোম্যান্টিক সম্পর্ক ঝালিয়ে নেওয়ার জন্য এটাই সঠিক সময়।প্রেমের ক্ষেত্রে বাধা রয়েছে। এই মুহূর্তে নিশ্চুপ থাকাই উচিত। নচেৎ অশান্তির আশঙ্কা রয়েছে।

ধনু : আধ্যাত্মিক এবং শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করা উচিত। আজ, আপনি কোনও সহায়তা বা সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

মকর : কর্মে অন্য দিনের তুলনায় আজ চাপ একটু বেশি হতে পারে। ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক অশান্তি হতে পারে। বাড়িতে নতুন কোনও অতিথি নিয়ে অশান্তি।

কুম্ভ : যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে।

মীন : আপনি দেখতে পাবেন যে আপনার কাজ মনঃসংযোগ করতে অসুবিধা হচ্ছে কারণ আজ আপনার স্বাস্থ্য ঠিক নেই। নিশ্চিত করুন যে আপনিও নীরব দর্শক না হয়ে থেকে এতে অংশগ্রহণ করছেন।

Related Articles

x