বিনোদনজাতীয়

মহেশ ভাটের সব গোপন অপকর্ম নিয়ে মুখ খুললেন তার বৌমা লুভিয়েনা

GNE NEWS DESK:বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে বলিউডের কন্ট্রোভা’র্সির তালিকায় প্রথম সারিতেই উঠে আসে মহেশ ভাটের নাম। তাকে ঘিরে হয়েছে একাধিক বিতর্ক। যেমন তিনি নিজের মেয়ে কে চুমু খেয়ে উঠেছিলেন ফটো। আবার মাঝে মাঝেই জড়িয়ে পড়তেন নতুন নতুন স্টারদের সাথে অন্তরঙ্গতায়। আবার ৮০ র দশকের সারা জাগানো অভিনেত্রী পারভীন ববির সাথে তিক্ত সম্পর্কের খবর নিয়েও তিনি সেই সময় উঠে আসেন লাইম লাইটে।

তবে এবার পরিচালকের বিরুদ্ধে মুখ খুললেন স্বয়ং তার নিজের ভাগ্নে বউ।মহেশ ভাটের ভাগ্নে বৌ হলেন লুভিয়েনা। তারা আর একটি পরিচয় হলো তিনি ২০১০ সালে হিমেশ রেস্মিয়ার কাজরারে সিনেমায় কাজ করেছিলেন।

সম্প্রতি তিনি টুইটারে একটি ভিডিও শেয়ার করেন আর সেই ভিডিওতে তিনি বলেন ‘ “আমি মহেশ ভাটের বোনপো সুমিত সভারোয়ালের স্ত্রী। কিন্তু আমি বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছি।

বিবাহের পর আমি জানতে পেরেছি যে সপ্না পাববি, আমায়রা দস্তুর এর মত আরো অনেক অভিনেত্রীর সঙ্গে মাদক পাচারে যুক্ত ছিলেন আমার স্বামী। এই সমস্ত বিষয়টি মহেশ ভাট নিজেও জানেন। বলিউড ইন্ডাস্ট্রি সবথেকে বড় ডন যদি কেউ হয়, তিনি হলেন মহেশ ভাট। উনি নিজে পড়ে সিস্টেমটাকে চালান। ওনার নিয়ম মত কেউ যদি না চলতে চায়, তাহলে তার জীবন উনি নরক করে দেন।

তিনি আরো অভিযোগ করে বলেন যে, “উনি বহু অভিনেতা অভিনেত্রী দের কাছ থেকে কাজ ছিনিয়ে নিয়ে তাদের জীবন নষ্ট করে দিয়েছেন। উনার মাত্র একটা ফোন কলে মানুষের কাজ চলে যেতে পারে।

যেহেতু আমি আমার স্বামীর থেকে বিবাহ বিচ্ছেদের মামলা করেছিলাম, তাই উনি আজ আমাকে বাড়ি ছাড়া করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। যদি আমার অথবা আমার পরিবারের সঙ্গে খারাপ কিছু হয় তাহলে মহেশ ভাট, মুকেশ ভাট, সুমিত সভারোয়াল, কুমকুম শেহগল তাদের যেন দায়ী করা হয়।প্রত্যেকের জানা উচিত যে, আমাদের জানার বাইরে মহেশ ভাট কতটা প্রভাবশালী মানুষ।”

সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিও প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। আর অনেকেই সেই ভিডিওর কমেন্টস বক্সে মহেশ ভাটের সোমালকোচন করেন।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel