Daily Horoscope : আজকের রাশিফল ১২/৫/২০২২

Daily Horoscope : আজকের রাশিফল ১২/৫/২০২২

মেষ : আজ লটারি, ফাটকা, জুয়া, রেস, শেয়ার প্রভৃতিতে বিনিয়োগকৃত অর্থ ডুবে যেতে পারে। বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন নচেৎ অর্থ ও মান উভয় খোয়াবেন।

বৃষ : শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। সেই সুযোগে শ্রমিক, কর্মচারী ও চালকরা আপনার ব্যবসায়িক মূলধনসহ মূল্যবান সম্পদ লুফে নেবে। দুর্ঘটনা এড়াতে ভিড় ও তীব্রগতির বাহন এড়িয়ে চলুন।

মিথুন : শিক্ষার্থীরা ফেসবুকসহ ইন্টারনেটের মাধ্যমে বন্ধুদের সঙ্গে যোগাযোগ করবেন। এর মধ্যে অনেকে ভুল পথে পা বাড়াবেন। সুতরাং সামাজিক যোগাযোগ মাধ্যম অ্যাপ ব্যবহারে সতর্ক হোন। আজ বিদেশ গমন শুভ নয়।

কর্কট : আজ যেই কাজে হাত দেবেন তাতেই কম-বেশি সফল হবেন। কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হতে পারে।

আরও পড়ুন:  Horoscope Today : আজকের রাশিফল ১৪/১১/২০২২

সিংহ : আজ এই জাতক-জাতিকার ভাগ্যাকাশে ভালো কিছু অপেক্ষা করছে। তবে চিন্তাভাবনা করে যেকোনো সিদ্ধান্ত নেয়া প্রয়োজন। মনের বাসনা পূরণের যোগ রয়েছে।

কন্যা : অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার ফসলি ক্ষেত লণ্ডভণ্ড করে দেবে। অনেকের কাছে টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে।

তুলা : আজ যেকোনো চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারলেই সুনাম অর্জনের ঝুলি ভালো করবে। প্রেমের উত্তাপ দিশেহারা করতে পারে। সতকর্তার সঙ্গে রোমান্স করুন। অ্যাগ্রো খাতে বিনিয়োগ করে লাভের যোগ রয়েছে।

বৃশ্চিক : আজ যানবাহন এড়িয়ে চলুন, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। জীবন সাথীর শ্বশুরালয় ও মাতৃলালয় থেকে ভরপুর সাহায্য ও সহযোগিতা আসতে পারে।

ধনু : কোনো সিদ্ধান্ত নেয়ার আগে দ্বিতীয়বার ভাবা প্রয়োজন। বিবাহের ক্ষেত্রে সততাকে প্রাধান্য দিন। আজ ভ্রমণ আনন্দদায়ক হবে। বন্ধুদের সঙ্গে ভালো মুহূর্ত না কাটলেও স্মৃতিময় অতীত মনে পড়বে। কোনো বড় সমস্যায় পড়তে পারেন। সবার পরামর্শে নিজেই সমাধান করার চেষ্টা চালিয়ে যান।

আরও পড়ুন:  Horoscope Today : আজকের রাশিফল ১৫/১১/২০২২

মকর : চাকরিজীবীরা আজ কর্মস্থলে কঠিন সময় পার করবেন। লাগামহীন খরচ মূলধনে আঘাত হানতে পারে। দাম্পত্য কলহ মিটে গিয়ে সুদিন শিগগিরই ফিরবে।

কুম্ভ : প্রেমে ধামাকা দেখাবে এ রাশির জাতকরা। প্রেমের উষ্ণতা উপভোগ করতে গিয়ে কিছু ক্ষতির শিকার হবেন। হাতের কাজ গুছিয়ে রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। বিচক্ষণতার সঙ্গে এড়িয়ে চলুন।

মীন : আজ দুশ্চিতার কোনো কারণ নেই। প্রেমের হাওয়ার যোগ রয়েছে। তবে প্রেমিকা বাছাই সর্বোচ্চ সতর্ক হোন। কারণ ভুল প্রেমিকা আপনার সর্বনাশ করতে পারে। অ্যালকোহলসহ সবধরনের মাদক এড়িয়ে চলুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ