প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

ক্রিকেট মাঠে আবারও ফিরতে চলেছে বিশ্বের মহান ক্রিকেটাররা

GNE NEWS DESK : মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকার, বীরেন্দ্র শেহবাগ, ব্রায়ান লারা, মুরালিধরনের মতো কিংবদন্তি ক্রিকেটাররা আগামী মাসে ২ থেকে ২১ শে মার্চ রায়পুরে খেলতে যাওয়া ‘রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ টি -২০’ থেকে আবারও মাঠে ফিরবেন। চার ম্যাচের পরে কোভিড -১৯ মহামারীর কারণে এর প্রথম মরসুমটি গত বছরের ১১ ই মার্চ স্থগিত করা হয়েছিল।

আয়োজকরা মঙ্গলবার ঘোষণা করেছিলেন যে রায়পুরের ৬৫০০০ দর্শকের ধারণক্ষমতা নিয়ে নির্মিত নবনির্মিত শহীদ বীর নারায়ণ সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাকি সমস্ত ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “এই বার্ষিক টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে শচীন তেন্ডুলকর, বীরেন্দ্র শেহবাগ, ব্রায়ান লারা, ব্রেট লি, তিলকরত্নে দিলশান, মুরালিধরন সহ আরও পাঁচ দেশের প্রাক্তন প্রাক্তন স্টাওয়ারওয়ার ক্রিকেটাররা খেলবেন। এতে অংশ নেবেন অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ এবং স্বাগতিক ভারতের প্রাক্তন ক্রিকেটাররা।

দেশে সড়ক নিরাপত্তা সম্পর্কে সচেতনতা ছড়ানোর জন্য এটি আয়োজন করা হচ্ছে। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘যেহেতু ক্রিকেট দেশের সর্বাধিক জনপ্রিয় খেলা এবং ক্রিকেটারদের এখানে আদর্শ নায়ক হিসাবে দেখা হয়। এ জাতীয় পরিস্থিতিতে এই লীগের লক্ষ্য রাস্তায় মানুষের আচরণের প্রতি জনগণের মানসিকতা পরিবর্তন করা।

রোড সেফটি সিরিজে গত বছরের খেলা উভয় ম্যাচ জিতে ভারত লেজেন্ডসের দল শীর্ষে রয়েছে। এক ম্যাচ জিতে দ্বিতীয় স্থান অর্জন করেছিল দক্ষিণ আফ্রিকা। শ্রীলঙ্কা ২ ম্যাচের ১ টিতে জয় পেয়েছে এবং অস্ট্রেলিয়া একটি ম্যাচ হেরেছে এবং ওয়েস্ট ইন্ডিজ দুটি ম্যাচই হেরেছে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel