এলাকা দখলের লড়াইয়ে নিজেদের পার্টি অফিসেই ভাঙচুর চালাল তৃণমূল

এলাকা দখলের লড়াইয়ে নিজেদের পার্টি অফিসেই ভাঙচুর চালাল তৃণমূল

রবিবার ছুটির দিনে উত্তপ্ত হয়ে উঠল বেলেঘাটা। এলাকা দখলকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে। স্থানীয় বাসিন্দাদের দাবি, গুলিও চলেছে। যদিও পুলিশ এই গুলি চালানোর বিষয় নিয়ে কিছু বলেনি।এই সংঘর্ষে আহত হয়েছেন এক যুবক। আতঙ্কিত এলাকাবাসী।

বেলেঘাটায় আলোছায়া সিনেমা হলের ঠিক উল্টো দিকে ইস্ট কুলিয়া রোডে রয়ছ রাজু নস্করের অফিস। সেই অফিসেই ভাঙচুর চালানো হয়। অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধেই। অফিসের বাইরের দিকের মূল জানলার কাঁচ ভেঙে চুরমার হয়ে গিয়েছে। পাশপাশি অফিসের বাইরে থাকা গাড়িতেও ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। অফিসের বাইরে থাকা সিসিটিভিতে এই ঘটনা ধরা পরেছে এবং পুলিস সেই ফুটেজ ইতিমধ্যেই সংগ্রহ করেছে বলে জানা গেছে।

আরও পড়ুন:  Todays Prices : আজ 30/5/2023 আজকের পেট্রোল-ডিজেল, সোনা-রূপো ও গ্যাসের দাম দেখে নিন

এই ঘটনায় রাজু নস্কর জানিয়েছেন, ‘গত ছয় সাত মাস ধরে একটা গন্ডগোল চলছে। ২৭ থেকে ২৮টি ডায়রি হয়েছে। কিন্তু তাদেরকে আমি চিনি না। তৃণমূল কংগ্রেসের ঝান্ডা নিয়ে ঘোরে। আমরাও তৃণমূল কংগ্রেস করি। যারা তৃণমূলের হয়ে বিধানসভা লোকসভা নির্বাচন করেনি তারা হঠাত্‍ করে কী করে তৃণমূলের লোক হল আমি জানিনা’।

আরও পড়ুন:  Todays Prices : আজ 1/6/2023 আজকের পেট্রোল-ডিজেল, সোনা-রূপো ও গ্যাসের দাম দেখে নিন

অন্যদিকে রাজু নস্কর গুলি চালিয়েছেন বলে অভিযোগ উঠেছে অন্য তরফ থেকে। এই বিষয়ে রাজু নস্কর আরও জানিয়েছেন, ‘এখানে কোনও গুলি চালানো হয়নি। এখানে এসে ভাংচুর করে গিয়েছে’। গুলি চালানোর অভিযোগ নস্যাত্‍ করে দিয়েছেন রাজু নস্কর।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ