Lunar Eclipse 2023 : পূর্ণিমায় চন্দ্রগ্রহণ! কোন কোন রাশির জন্য সমস্যা, জানুন এক নজরে

Lunar Eclipse 2023 : পূর্ণিমায় চন্দ্রগ্রহণ! কোন কোন রাশির জন্য সমস্যা, জানুন এক নজরে

বৈশাখ মাসের বুদ্ধ পূর্ণিমায় হতে চলেছে এই বছরের প্রথম চন্দ্রগ্রহণ। ভারতীয় সময় অনুযায়ী, পূর্ণিমার দিন ৫ মে রাত ০৮:৪৪ মিনিটে চন্দ্রগ্রহণ শুরু হবে৷ চলবে রাত ০১:০২ মিনিট পর্যন্ত। প্রায় ৪ ঘণ্টা ১৫ মিনিট স্থায়ী হবে চন্দ্রগ্রহণ। যদিও ভারত থেকে তা দেখা যাবে না।

পঞ্জিকা ও রাশি গণনা মতে, ১২ বছর পর এবার চন্দ্রগ্রহণের সময় মেষ রাশিতে সূর্য, বুধ, বৃহস্পতি ও রাহুর চতুর্গ্রহী যোগ তৈরি হবে। এই চন্দ্রগ্রহণ তুলা রাশি এবং স্বাতী নক্ষত্রে ঘটবে। কিছু রাশির জন্য এই চন্দ্রগ্রহণ অশুভ প্রভাব ফেলতে পারে বলে বিশেষজ্ঞদের অভিমত।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ১/৬/২০২৩

তুলা রাশি- এবারের চন্দ্রগ্রহণ তুলা রাশিতে দৃশ্যমান হওয়ায় এই রাশির জাতক জাতিকাদের উপর বিরূপ প্রভাব পড়তে পারে। চাকরি ও পরিবার নিয়ে মানসিক চাপ, জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে। স্বাস্থ্যের উপরেও পড়তে পারে প্রভাব।

মেষ রাশি – তুলা রাশিতে চন্দ্রগ্রহণে চন্দ্র কেতু সন্ধি হবে৷ চন্দ্রের প্রথম দৃষ্টি মেষ রাশিতে পতিত হবে৷ এই রাশির জাতক জাতিকাদের অর্থের বিষয়ে সতর্ক থাকা প্রয়োজন। আর্থিক বিষয়ে সিন্ধান্ত নেওয়ার ভাগে অগ্র পশ্চাদ্ বিবেচনা করে নেওয়া উচিৎ৷ মানসিক কারণেও সমস্যার সম্মুখীন হতে পারেন।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ৩/৬/২০২৩

কর্কট রাশি – কর্কট রাশির মানুষের স্বাস্থ্যের ওপর বিরূপ প্রভাব ফেলতে পারে চন্দ্রগ্রহণ। আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। ব্যবসায় সমস্যা আসতে পারে। চাকুরিজীবীরাও জটিলতার সম্মুখীন হতে পারেন।

বৃষ রাশি – বৃষ রাশির জাতক জাতিকাদের মন অস্থির হতে পারে। কথাবার্তায় সংযম বজায় রাখুন। পরিবারের সঙ্গে মতের অমিল, বিবাদ, তর্ক বির্তক হতে পারে।

(বিঃ দ্রঃ – লিখিত তথ্য সাধারণ বিশ্বাস ও প্রাপ্ত তথ্যের উপর ভিত্তি করে। সমস্ত বিষয় বিশ্বাসের উপর নির্ভরশীল হলেও প্রামাণ্য নয়। বিশেষজ্ঞের পরামর্শ গ্রহণ করুন।)

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ